শিমুলকে জড়িয়ে ধরে চুমু খেলো শাশুড়ি! মা-মেয়ের সম্পর্কে উত্তরণ শিমুল-মধুবালার! মুগ্ধ দর্শকরা

শিমুলকে জড়িয়ে ধরে চুমু খেলো শাশুড়ি! মা-মেয়ের সম্পর্কে উত্তরণ শিমুল-মধুবালার! মুগ্ধ দর্শকরাবাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকগুলি এই মুহূর্তে বিশেষভাবে দর্শক টানছে তার মধ্যে অন্যতম হলো জি বাংলার (Zee Bangla ) পর্দায় চলা অর্ক গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক কার কাছে ক‌ই মনের কথা (Kar Kache Koi Moner Katha) । শুরুতে এই ধারাবাহিককে নিয়ে কটাক্ষের ঝড় বয়ে গেলেও বর্তমানে কিন্তু ভাল রকমের সফলতার মুখ দেখেছে এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিক দর্শকদের মধ্যে এখন এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে টিআরপি তালিকার প্রথম পাঁচে পর্যন্ত জায়গা করে নিয়েছে। বাঙালি দর্শক এখন এই ধারাবাহিকের পরিবর্তন এবং গতি দেখে মুগ্ধ। এক ঝাঁক চরম প্রতিভাবান অভিনেতা অভিনেত্রীদের নিয়ে এগিয়ে চলেছে এই ধারাবাহিকের গল্প।

অভিনেতা অভিনেত্রীদের তুখোর অভিনয় এবং সেইসঙ্গে জোরদার গল্পের মিশেলে এখন বাংলা টেলিভিশনের পর্দা কাঁপাচ্ছে এই ধারাবাহিকটি। সত্যিকার অর্থেই এখন এই ধারাবাহিকের গল্প এতটাই পরিবর্তন হয়েছে যে এই ধারাবাহিক মিস করা সম্ভব হচ্ছে না বাঙালি দর্শকদের পক্ষে।

যে শাশুড়ি আগে শিমুলের জীবনে সবথেকে বড় ভিলেন ছিলেন সেই শাশুড়িই এখন শিমুলের সবথেকে কাছের মানুষে পরিণত হয়েছেন। হয়ে উঠেছেন বন্ধু, শুভাকাঙ্ক্ষী। আগে যে কু’লা’ঙ্গা’র ছেলেদের প্রশ্রয় দিয়ে দিয়ে তিনি মাথায় তুলেছিলেন সেই ছেলেদেরকেই তিনি এখন কড়া হাতে শাসন করছেন।‌ কিন্তু বড্ড দেরি হয়ে গেছে তার।

শিমুল নিজের বর ও দেওরকে বাগে আনতে না পারলেও নিজের শাশুড়ির মন বদলাতে সক্ষম হয়েছে। আসলে শিমুলের শাশুড়ি মানুষটা আসলে ভালোই। কিন্তু এই সংসারে এসে জাঁতাকলে পিষে, স্বামী, শাশুড়ির কাছে অত্যাচারিত হতে হতে তিনিও ইস্পাত কঠিন হয়ে গিয়েছিলেন। কিন্তু শিমুলের আন্তরিকতায় তিনি আবারও তার হারিয়ে যাওয়া মধুবালাকে খুঁজে পেয়েছেন। এদিনের পর্বে দেখা যাবে শিমুলের শাশুড়ি শিমুলকে জড়িয়ে ধরে চুমু খেয়ে তাকে নিজের মেয়ের মতো করেই আদর করছেন। শিমুল ও তার শাশুড়ির এই শাশুড়ি বৌমার সম্পর্ক থেকে মা-মেয়ের সম্পর্কে উত্তরণ দেখে মুগ্ধ দর্শকরা।

Back to top button