Bangla Serial

চড়ুইকে বালতি ছুঁড়ে মারতে গেল ডলি! ব্রেকআপ হওয়ার পরে ননদ-ভাইবৌয়ের মারপিটে জমে উঠেছে ধূলোকণা সিরিয়াল, ‘চড়ুইকে দু ঘা বসিয়ে দে ডলি’, বলছেন ফুলঝুরির ভক্তরা

স্টার জলসায় এখন যে ধারাবাহিকটি সবথেকে ভালো হচ্ছে সেটি হল গাঁটছড়া। ঠিক সেই কারণেই টিআরপি রেটিং তালিকায় প্রথম স্থান দখল করছে ধারাবাহিকটি।এরপরে স্টার জলসার যে ধারাবাহিকটি ভাল ফলাফল করছে সেটি হল ধূলোকণা। অনুরাগ এর ছোঁয়াকে এখন হারিয়ে দিয়েছে ধূলোকণা‌। এর মাঝে সিরিয়ালে আগমন ঘটেছে নতুন চরিত্র অংকুরের যে ফুলঝুরি কে বিয়ে করতে চায়। ফুলঝুরি এই বিয়েতে মত দিয়ে দিয়েছে তার কারণ সে লালন আর চড়ুই দিদির থেকে দূরে চলে যাবে।

ওদিকে চড়ুই বিয়ে করে গেছে লালনের বস্তির বাড়িতে শ্বশুর ঘর করতে। সেখানে লালন আর লালনের মা মিলে খাওয়াচ্ছে বড়লোক বাড়ির মেয়ে চড়ুইকে। লালনের দিদি ডলি আর বাবা চড়ুইকে অনেক আশা ভরসা করে ফুলঝুরিকে ঠকিয়ে লালনের সাথে বিয়ে দিয়ে নিয়ে এসেছিল। কিন্তু এখানে এসে চড়ুই একদম স্বরূপ ধারণ করেছে।
সে বড়লোক বাড়ির মেয়ে, স্বাভাবিকভাবে গরিব বস্তির চালচলন আচার-ব্যবহার তার সহ্য হচ্ছে না। দুবেলা ভালো করে খেতে পারছে না দামী খাবার, ঘরে এসি নেই, বাইরে রাস্তায় যাওয়ার জন্য গাড়ি নেই। রান্নাবান্না নিজেকেই করতে হচ্ছে‌।সেই সঙ্গে বাড়ির আরও কাজ করতে হচ্ছে তাকে। সব মিলিয়ে বেজায় বিপাকে পড়েছে চড়ুই‌। আর এরপরই তার স্বরূপ বেরিয়ে এসেছে।


এর আগেই আমরা দেখেছি সে লালনের দিদি ডলিকে কীভাবে অপমান করেছে।’তোমার মতো মেয়ে আমাদের বাড়িতে আমার কাপড় জামা কাচে, আমার জুতো পরিস্কার করে দেয়’, ঠিক এই কথাটাই বলেছে চড়ুই ডলি কে। ডলি তো নিজের কানকেই বিশ্বাস করতে পারছিল না। শখ করে বড়লোক বাড়ির মেয়েকে ভাইয়ের বউ করে এনে রানী হতে চেয়েছিল ডলি কিন্তু সে গুড়ে বালি। আর আজকের এপিসোডে আবার দেখতে পাবো ডলির সঙ্গে আবার ঝামেলা বেঁধেছে চড়ুই এর। এবার রাগের মাথায় চড়ুইকে বালতি ছুঁড়ে মারতে যাবে ডলি।

এই দেখে ফুলঝুরির ভক্তরা বেজায় খুশি। তারা বলছেন, ‘চড়ুইকে মেরে দে ডলি’। এতদিনে ডলি জব্দ হয়েছে আর সেইসঙ্গে চড়ুইও একদম বিপাকে পড়ে গেছে। লালনের সঙ্গে তার বিয়ে হয়েছে ঠিকই কিন্তু লালনকে মানসিক ও শারীরিকভাবে সে পায়নি।লালনের মা তাকে সহ্য করতে পারে না আর এখন ডলির সঙ্গে তার দূরত্ব তৈরি হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button