Dhulokona: লীনা পিসির মাস্টারস্ট্রোক! ফুলঝুরি অসুস্থ হতেই প্রেম উথলে পড়ল লালনের! “আবার হিজিবিজি শুরু করে দিলো”, ঘেঁটে ঘ দর্শক

স্টার জলসার এই মুহূর্তে সব থেকে আলোচিত এবং অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে ধুলোকনা। সিরিয়ালটির জনপ্রিয়তা এবং টিআরপি চোখে পড়ার মতো। দিন দিন যেন সেই জনপ্রিয়তা উত্তরোত্তর বেড়েই চলেছে। তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ভক্তদের সংখ্যা।

চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলীর লেখা এই সিরিয়ালটি আচমকা শেষ করে দেওয়া হচ্ছে। এই নিয়ে বেশ মন খারাপ দর্শকদের। এটাই ধুলোর অন্তিম সপ্তাহ। তাই স্বাভাবিকভাবেই দর্শকরা একই সঙ্গে উত্তেজিত এবং দুঃখিত।

শেষ চলে বাজিমাত করতে পারবে কিনা লীনা গাঙ্গুলী সেটাই দেখার অপেক্ষায় রয়েছে দর্শকরা। তবে তার একটা ছোট্ট দৃষ্টান্ত পেয়ে গেছে দর্শক। নতুন ঝলক সামনে আসতেই তা নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে দর্শকদের মধ্যে। লালন কি সত্যি দিদিকে বিয়ে করবে? এদিকে কি ফুলঝুরির মৃত্যু দিয়ে শেষ হয়ে যাবে সিরিয়াল? এরকম নানা প্রশ্ন যখন দর্শকদের মনে ভিড় করে রয়েছে সেই সময় নতুন ভিডিও চমক সৃষ্টি করেছে।

ফুলঝুরি অসুস্থ এবং হাসপাতালে ভর্তি আর সেই খবর শুনে প্রেম উথলে পড়েছে লালনের। হাসপাতালে ছুটে গেছে সে। যারা এই সিরিয়ালে নিয়মিত দর্শক তারা জানে লালনের স্মৃতি ফিরে এলেও সে ফুলঝুরিকে নয় সে স্বীকার করে নিয়েছে মন থেকে ভালোবাসে তিতিরকে আর তাকেই বিয়ে করবে। বিয়ের আচার অনুষ্ঠান শুরু হয়ে গেছে কিন্তু তার মধ্যেও আবার ফুলঝুরির প্রতি হারানো প্রেম ফিরে পেল লালন।

লালন-তিতিরের বিয়ের ট্র্যাক আর তার সঙ্গে ফুলঝুরির মৃত্যুশয্যা দুইয়ে মিলে একাকার হয়ে গেছে সিরিয়াল। এবার কোনদিকে যাবে গল্প সেটাই ঠাওর করতে পারছে না কেউ।

Back to top button