Bangla Serial

Indrakshi Nag: “সাত পাকে বাঁধা”র মেঘা দারুণ গান করত, অভিনয় ছাড়াও মঞ্চে উঠে তার সুরেলা গান দক্ষ নাচের ছন্দে মেতে থাকত দর্শক, কিন্তু আজ তিনি কোথায়?

মূলত তিনি পরিচিত টেলিভিশনের খলনায়িকা হিসেবে। আস্তে আস্তে খলনায়িকা চরিত্রটির প্রতি ভালোবাসা জন্মেছে তাঁর। তবে তার আগে তিনি সোজাসাপ্টা সাধারন চরিত্রে অভিনয় করে গেছেন।

বুঝতে পারলেন কার কথা বলছি আমরা? তিনি হলেন বাংলা সিরিয়াল জগতের অন্যতম জনপ্রিয় এক অভিনেত্রী ইন্দ্রাক্ষি নাগ। এই মুহূর্তে একেবারেই জনপ্রিয় নন তিনি কারণ টেলিভিশন থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তাই এই মুহূর্তে সিরিয়ালপ্রেমীরা খুব একটা হয়তো অভিনেত্রীকে চিনতে পারবে না। তবে যারা আরেকটু আগে বাংলা সিরিয়ালগুলো দেখেছে তারা হয়তো নায়িকাকে একবারেই দেখে চিনতে পারবে।
Station Hollywood: Sneha Chatterjee stormed Zee Bangla Didi No. 1 Programসাত পাকে বাঁধা ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রচুর পরিমাণে ভালোবাসা পেয়েছিলেন ইন্দ্রাক্ষি নাগ। এখানে তিনি যে খলনায়িকার চরিত্রে অভিনয় করতেন তার নাম ছিল মেঘা। এই ধারাবাহিকে প্রথমবার জুটি হিসেবে দর্শকদের সামনে এসেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন এবং অভিনেতা বিক্রম চ্যাটার্জি। মুখ্য চরিত্রের দুষ্টু আর রাজার পাশাপাশি মেঘা যথেষ্ট নজর কেড়েছিল দর্শকদের।
Indrakshi Nag: দেখতে ভীষণ সুন্দরী, টলিপাড়ায় করেছেন একের পর এক কাজ! সাত পাকে বাঁধার মেঘা'কে মনে আছে? কেন তাকে এখন দেখা যায় না? – Tolly Talesতবে এই একটি ধারাবাহিকের পাশাপাশি দ্বিরাগমন, মহাপীঠ তারাপীঠে, দীপ জ্বেলে যাই, রেশম ঝাঁপি, কে আপন কে পর এই ধারাবাহিকগুলির কথা ভুলে গেলেও চলবে না।মহাপীঠ তারাপীঠ তো সম্প্রতি শেষ হয়েছে এবং সেখানেও অভিনয় করেছিলেন ইন্দ্রাক্ষি। ভালো-মন্দ সব ধরনের চরিত্রেই মিশিয়ে কাজ করেছেন তিনি।

The delicious aroma of chicken biryani makes me salivate: Indrakshi Nag
দীর্ঘদিন থিয়েটার এবং মডেলিং করার পর অভিনয় জগতে এসেছিলেন এই নায়িকা। ভালো অভিনেত্রী যেমন তেমন তিনি সুন্দরীও বটে। তাই এই নায়িকার গুণমুগ্ধদের সংখ্যা যে অগুনতি হবে সেটা আর নতুন ব্যাপার কি? তবে এর পাশাপাশি নায়িকার আরো একটি গুণ রয়েছে সেটা কি আপনারা জানেন?

অসাধারণ সুন্দর গান গাইতে এবং নাচ করতে পারেন ইন্দ্রাক্ষি। সেই সংক্রান্ত কিছু পুরনো সময়ের ভিডিও বর্তমানে আবার নতুন করে ভাইরাল হল। আমরা সবাই জানি যে তারকারা জনসংযোগ বাড়াতে বিভিন্ন মাচা অনুষ্ঠানে যান। তেমনি এক অনুষ্ঠানে গিয়ে দর্শকদের অনুরোধে গান গেয়েছিলেন তিনি। তোমার ঘরে বসত করে কয়জনা এই জনপ্রিয় গানটি গেয়েছিলেন তিনি সেই মঞ্চে। আর তারপরেই হাততালিতে ভরে যায় চারিদিক।

শুধু এটাই নয়, নায়িকার নাচ দেখলেও আপনারা বুঝতে পারবেন যে তিনি প্রশিক্ষিত ডান্সার। হাতের মুদ্রা এবং মুখের এক্সপ্রেশন সমস্ত কিছু তার প্রমাণ দেবে। তবে সেই নাচ দেখে আপনারা এটাও বুঝতে পারবেন যে আগে থেকে তিনি নাচ প্র্যাকটিস করে আসেননি। সম্পূর্ণ স্বতঃস্ফূর্তভাবে মঞ্চে তৎক্ষণাৎ নাচ করেছেন যেটা খুব সহজ ব্যাপার নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button