Bangla Serial

Mithai-Ranja: এক বছর আগে থেকেই লুকিয়ে প্রেম করছে রঞ্জা-মল্লার, সব জানতো শুধু মিঠাই-সিড! তাহলে তোর্সা বৌদিমণির কী হবে? ওইজন্যই সোমদা ফিরছে না

আজকাল বাংলা বিনোদনের দুনিয়ায় বাংলা সিরিয়াল গুলি বিশেষ জায়গা দখল করে রয়েছে দর্শকদের মনে। সন্ধ্যে হলেই টিভি খুলে বসে পড়ে দর্শকরা এবং দেখতে থাকে একের পর এক চ্যানেল। কোনই ধারাবাহিকে শাশুড়ি বৌমার কূটকাচালি দেখে গালাগালি দেয় আবার আবার কোনটাই মেয়েদের স্বাধীন হওয়া দেখে মনে মনে গর্বিত হয় মা-কাকিমারা।

সিরিয়াল বরাবর নারীকেন্দ্রিক এটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তাই অপমানিত নারী যেমন দেখানো হয় তেমনই বলিষ্ঠ নারী বা আজকালকার মেয়েদের নানা রূপ দেখানো হয় ধারাবাহিকের পর্দায়। বিভিন্ন ধরনের গল্প আনছে বাংলা ধারাবাহিকগুলি যেগুলো একেবারেই নিত্য নতুন।

Watch Pilu TV Serial 12th June 2022 Full Episode 153 Online on ZEE5
এর মধ্যে অন্যতম হলো জি বাংলার শাস্ত্রীয় সঙ্গীতের উপর নির্ভর করে তৈরি হওয়া ধারাবাহিক পিলু। এর আগে বাংলা সিরিয়ালে এমন বিষয়ে খুব কম স্থান পেয়েছে বলে মনে করে দর্শকরা। আহির আর পিলু হল ধারাবাহিকের মুখ্য চরিত্র। কিন্তু বর্তমানে সেটা পুরোপুরি পাল্টে গিয়ে গল্পের মুখ্য ভূমিকায় চলে এসেছে রঞ্জা-মল্লার।

Pilu: ধারাবাহিকের নাম নায়িকার নামে অথচ পিলু আর আহিরকে দেখানো হলো না গোটা এপিসোড জুড়ে! 'গল্প না থাকলে সিরিয়ালটা তো বন্ধ করেই দিতে পারেন ...
আজ আপনাদের এই চরিত্র নিয়ে বলা ভালো এই জুটি নিয়ে একটি নতুন গোপন তথ্য ফাঁস করবো। আপনারা কি জানতেন যে এক বছর ধরে লুকিয়ে প্রেম করছে রঞ্জা-মল্লার? মিঠাই সিরিয়ালের সোম আর রিমলি সিরিয়ালের রিমলি গোপনে সম্পর্ক রেখেছিল এক বছর আগে থেকেই। আর সেটা মিঠাইও জানতো আগে থেকেই।

Ep - 151 | Mithai | Zee Bangla | Best Scene | Watch Full Episode on Zee5-Link in Description - YouTube
বিশ্বাস না হলে তার প্রমাণ রয়েছে জি বাংলার সোশ্যাল মিডিয়ায়। ২০২১ সালে জি বাংলা নববর্ষ স্পেশাল একটি অনুষ্ঠান আয়োজন করেছিল। তাতে রঞ্জা-মল্লার জুটিকে দেখা গেছে। হ্যাঁ, কিন্তু তখন ধ্রুব এবং ইধিকা একসঙ্গে অভিনয় করতেন না।

ইধিকা ছিলেন রিমলি সিরিয়ালে আর ধ্রুব তখন মিঠাইয়ের অন্যতম নায়ক। ঠিক নববর্ষের দিন এই বিষয়ে একটি ভিডিও সামনে এসেছিল জি বাংলার তরফে। তাতে আবার দেখা গেছে উঁকি মারছে যমুনা ঢাকি। অর্থাৎ এটা ছিল জি বাংলার নিজস্ব সেলিব্রেশন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button