Bangla Serial

Actor Bad Behaviour: প’রকীয়ার রেশ এখনো কাটেনি এর মধ্যেই জনপ্রিয় নায়িকা তুললেন কঠিন অভিযোগ! মদ্যপ হয়ে এই নায়িকার উপর হামলা করেছেন রানী রাসমণি নায়ক! 

টিভির পর্দায় অভিনেতা – অভিনেত্রীদের কাজ চরিত্র হয়ে ওঠা। ভালো চরিত্রে ভালো মানুষ আর খারাপ চরিত্রে খারাপ। সেই চরিত্রের বিচারে অভিনেতা বা অভিনেত্রীকে বিচার করা যায়। বোঝা যায় না পর্দার আড়ালে মানুষটা ঠিক কীরকম?

সম্প্রতি বাংলা ধারাবাহিকের জনপ্রিয়ের চরিত্র সুমনের বিরুদ্ধে বেশ কিছু তাক লাগিয়ে দেওয়া অভিযোগ উঠে এল। প্রথম অভিযোগ উঠে এসেছিল প্রেমিকার কাছ থেকে। দ্বিতীয় অভিযোগটি করেন তাঁরই এক সহকর্মী।

প্রসঙ্গত সুমন দের প্রাক্তনী সুরভী সান্যালের সঙ্গে তাঁর বিয়ের কথাবার্তাও পর্যন্ত হয়ে গেছিল। কিন্তু কী এমন ঘটল যে বিয়ে তো দূর, সম্পর্কই ভেঙে ফেললেন। এই বিষয়ে বাংলার একটি জনপ্রিয় সংবাদ মাধ্যম থেকে যোগাযোগ করা হলে সুরভী জানান, ফাঁকা ফ্ল্যাটে তাঁর হবু স্বামীকে তিনি অন্য এক মহিলার সঙ্গে ধরে ফেলেন। তারপর আর কোনও ভাবনা চিন্তা করেননি তিনি। বিয়ে ভেঙে দেন।

Suravi-Suman: হবু বর অন্য মহিলার সঙ্গে অন্তরঙ্গ, হাতেনাতে ধরে ফেলল টলি-অভিনেত্রী - Tollywood Controversy: Serial Actor Suravi Sanyal accused cheating on boyfriend Suman Dey, Bangla News Bangla ...
কিন্তু সহকর্মী তো সোজা পুলিশে কমপ্লেইন করেই বসলেন। ‘করুণাময়ী রানী’ ধারাবাহিকে সুমন ও দিয়া একসঙ্গে কাজ করেছেন। রানীমার বড় মেয়ে পদ্মর ভূমিকাতে দেখা গিয়েছিল দিয়াকে।

Actors Name Age, Wiki, Height, Birth Place, Career Details - Rani Rashmoni, Episode 514, 2018 | Charmboard
আরও পড়ুন:
Actor Caught With Another Girl: বিয়ের আগে ফ্ল্যাটে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা! ধরা পড়লেন হবু স্ত্রীর হাতে

দিয়ার অভিযোগ কোনও কারণ ছাড়াই একদিন রাতে মদ্যপ অবস্থায় সুমন তাঁর বাড়িতে চড়াও হন। ভালো কথায় বুঝতে না পারলে পরে পুলিশকে ডাকতে হয়। অভিনেত্রী জানিয়েছেন, সেই সময় সুরভী দিয়ার পাশে দাঁড়িয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button