Tollywood

Actor Caught With Another Girl: বিয়ের আগে ফ্ল্যাটে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা! ধরা পড়লেন হবু স্ত্রীর হাতে

দুজনেই ছোট পর্দার পরিচিত মুখ। ‘তুমি যে আমার মা’, ‘নকশি কাঁথা’ সিরিয়ালের মাধ্যমে বাঙালি দর্শকের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেতা। বেশ কয়েক বছর এই নায়িকার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। আচমকাই জানুয়ারির প্রথম সপ্তাহে বিচ্ছেদের কথা ঘোষণা করেন নায়িকা নিজেই।

যাদের কথা বলা হচ্ছে তারা হলেন সুরভী সান্যাল আর সুমন দে। দুজনেই ছোট পর্দার পরিচিত মুখ। সুরভী এই সম্পর্কে ইতি টেনেছেন। এই নিয়ে এক সংবাদ মাধ্যম যোগাযোগ করে নায়িকার সঙ্গে। সুরভী পরিষ্কার জানান প্রায় ১ মাস কোনো সম্পর্ক নেই সুমনের সঙ্গে তার। তিনি এখনও ভাবতে পারছেন না এভাবে সুমন তাই ঠকাবেন।

কী ঘটেছিল? বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিনে ওর ফ্ল্যাটে হাতেনাতে অন্য মহিলার সঙ্গে সুরভী নিজের হবু স্বামীকে ধরে ফেলেন। দিদি নম্বর ১’-এর মঞ্চে নিজেদের সম্পর্কের কথা, বিয়ের কথা ঘোষণা করেছিলেন। কিন্তু এখন এমন কাণ্ড ঘটলো যে মা বাবাকে রাস্তায় কথা শুনতে হচ্ছে।

Suman Dey | Suravi Sanyal Is The Love Interest Of Suman De dgtl -  Anandabazar

কোনও এক পুজোর সময় তাঁদের দেখা হয়েছিল। সুমনের ঠাকুমা মারা যাওয়ায় তাদের বিয়ে পিছিয়ে দেওয়া হয়। ২০২৩ সালের শেষে কিংবা ২০২৪ সালের শুরুতেই বিয়ের কথা ছিল। কিন্তু সব কিছু ঘেঁটে গেলো। এদিকে সুমন সম্পর্কের বিচ্ছেদ বা প্রতারণা নিয়ে কিছুই বলতে চান না।

আপাতত সুমন ব্যস্ত ‘তুমি যে আমার মা’ সিরিয়ালের শুটিংয়ে। অন্য দিকে, প্রায় সাত মাস হয়ে গেল সুরভী সিরিয়াল করছেন না। শেষ বার অভিনয় করেন ‘ত্রিশূল’ সিরিয়ালে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button