অনস্ক্রিন ভাইয়ের বৌয়ের প্রেমে পড়েছে সূর্য! দিব্যজ্যোতির জীবনে বসন্ত, জানিয়ে দিল খোদ ‘উর্মি’ সৌমিলি

বাংলা ইন্ডাস্ট্রিতে নায়ক নায়িকাদের একে অপরের প্রেমে পড়ার উদাহরণ রয়েছে ভুরি ভুরি। তবে শুধুমাত্র নায়িকা নয় অনেক সময় নায়করা সহ অভিনেত্রীদের প্রেমেও পড়েন। এই যেমন মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃত রায় (Adrit Roy ) প্রেমে পড়েছিলেন তার দিদিয়া অর্থাৎ সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) । আর এই খবর তো সবার জানা।

টলিউড ইন্ডাস্ট্রিতে সম্পর্কের ভাঙা গড়ার মেলা চলে। আজ এই সম্পর্ক টিকে যাচ্ছে তো কাল সম্পর্ক ভেঙে যাচ্ছে। আর এবার আর‌ও এক জনপ্রিয় অভিনেতার তার সহ অভিনেত্রীর প্রেমে পড়ার খবর পাওয়া যাচ্ছে। যদিও তার সঙ্গে বহু সময় বহু অভিনেত্রীর নাম‌ই জড়িয়েছে। এই যেমন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু অভিনেত্রী স্বস্তিকা ঘোষ।

বুঝতেই পারছেন নিশ্চয়ই কার কথা বলছি, তিনি অভিনতা দিব্যজ্যোতি দত্ত। এই মুহূর্তে অনুরাগের ছোঁয়ার সূর্য হয়ে যিনি টেলিভিশনের দুনিয়ায় রাজত্ব করছেন। টেলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে দিব্যজ্যোতি দত্ত এবং তার অনস্ক্রিন ভাইয়ের বউ ঊর্মি ওরফে অভিনেত্রী সৌমিলি চক্রবর্তীর প্রেমের গুঞ্জন। জানা গেছে, একসঙ্গে কাজ করতে করতেই নাকি তাদের বাস্তব জীবনে ‘অনুরাগ’ লেগেছে।

সাম্প্রতিক সময়ে সৌমিলির সঙ্গে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন দিব্যজ্যোতি। যদিও সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিষয়ে অভিনেত্রী সৌমিলি চক্রবর্তী জানিয়েছেন, দিব্যজ্যোতি তার খুব ভালো বন্ধু। তবে আবার যথেষ্ট ধোঁয়াশা রেখে ইঙ্গিতপূর্ণভাবে অভিনেত্রী বলেন, সব কিছুর শুরুটা ভালো বন্ধুত্ব দিয়েই হয়।

প্রশ্নোত্তর খেলা খেলতে খেলতে ঊর্মি বলেন, ‘অনুরাগের ছোঁয়া’র শুরুতে একটা ব্যাপার ছিল, এখন সেটা অনেকটাই বদলে গিয়েছে। চর্চিত প্রেমিকার কথায় সহমত পোষণ করে দিব্যজ্যোতি বলেন, ‘হ্যাঁ তখন একটা ব্যাপার ছিল’। এরপরই সৌমিলি তাকে জিজ্ঞেস করেন, ‘তখন কী ব্যাপার ছিল? সৌমিলি চোখে চোখ রেখে অভিনেতা বলেন, ‘তখন ছিল শীত, এখন হচ্ছে বসন্ত। ঋতু তো পরিবর্তন হবেই, কিন্তু তুমি ঋতুটাকে কতটা উপভোগ করছ, সেটা জরুরি’।

এরপর সেই ভাইরাল রং মিলন্তি পোশাক নিয়ে প্রশ্ন করা হলে হেসে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত বলেন, আমি আর ও সেদিন বুঝতেই পারিনি, দু’জনেই নীল রঙের পোশাক পরে এসেছিলাম। ও বললো চলো একটা ছবি তুলি। আমিও বললাম হ্যাঁ হ্যাঁ চল তুলি।’ অভিনেত্রীর সংযোজন, এখন কয়েকদিন ধরে দেখা যাচ্ছে, দীপার সঙ্গে জয়ের এবং আমার সঙ্গে সূর্যর পোশাকের রঙ মিলে যাচ্ছে। সেদিনও এমনটাই হয়েছিল। আর তাই ছবি তুলেছিলাম।‌ তবে কী তাদের মধ্যে কিছু নেই? আসলে যা রটে তার কিছুটা অবশ্য‌ই ঘটে।

Back to top button