অনস্ক্রিনের ঝগড়া গড়াল বাস্তবে! কথা কাটাকাটি থেকে কথা বলা বন্ধ!সৌমীতৃষা-আদৃতের ছোঁয়া লাগল দিব্য-স্বস্তিকার? 

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মিঠাই’। ৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।” এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। তবে অনস্ক্রিনে তাদের কেমিস্ট্রি যতটা ভালো ছিল, অফস্ক্রিনে তা ছিল না বলেই ধারণা দর্শকদের।

নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড। ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়। ধারাবাহিক চলাকালীন প্রথমদিকে দর্শকদের মধ্যে গুঞ্জন শোনা যায়, সৌমী ও আদৃতের মধ্যে রয়েছে বিশেষ কোনও সম্পর্ক। পরে যদিও সৌমী পরিষ্কার জানায়, তারা কেবলই ভালো বন্ধু। কিন্তু গুঞ্জন কি আর শেষ হয়! তবে কিছুদিন পরই সামনে আসে সিদ্ধার্থ ও দিদিয়ার সম্পর্কের কথা। আর সেখান থেকেই তৈরী হয় সৌমী ও আদৃতের সম্পর্কে তিক্ততা।

কী হল হঠাৎ সূর্য ও দীপার?

তারা একে অপরকে পছন্দ করতেন না, তাই কোনও অনুষ্ঠানে একসঙ্গে যেতেন না, নিজেদের পেজ থেকে একসঙ্গে সমস্ত ছবি ডিলিট করে দেন- এসকল খবর প্রায়সময় সামনে এসেছে। এবার কি তাদের এই তিক্ততার ছোঁয়া লাগল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য ও দীপার জীবনেও? প্রকাশ্যে আসা একটি খবর এমনই কিছু ইঙ্গিত দিচ্ছে! অনেক দর্শকদের মতে, সূর্য ও দীপার মধ্যে বাস্তবেও একটি সুন্দর সম্পর্ক রয়েছে। যদিও সেটি যে শুধুই বন্ধুত্বের, তা আগেই জানিয়েছিল দুই তারকাই।

ইনস্টাগ্রামে পরস্পরকে আনফলো করলেন কেন?

কয়েক সপ্তাহ ধরেই টিআরপি লিস্টের প্রথমেই জায়গা করে নিচ্ছে সর্বদা ‘অনুরাগের ছোঁয়া’। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে চর্চিত নায়িকাদের অন্যতম একজন হলেন স্বস্তিকা ঘোষ মানে ‘অনুরাগের ছোঁয়া’র দীপা অর্থাৎ স্বস্তিকা। বছর দেড়েক আগেও সে-ভাবে কেউ চিনতো না রায়দিঘির এই কন্যাকে। নায়ক ‘সূর্য’ দিব্যজ্যোতির সঙ্গে স্বস্তিকার এই জুটি দর্শকদের মনে এক বিশাল জায়গা দখল করে নিয়েছে। অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনেও তাদের সম্পর্ক বেশ মিষ্টির।

দিব্যর স্বস্তিকার বাড়িতে যাতায়াত রয়েছে, স্বস্তিকার নিয়ে আসা খাবার দুজনে ভাগ করে খায়। দুজনের বন্ধুত্ব, খুনসুটিতে বেশ চলছিল ধারাবাহিকের শুটিং। কিন্তু হঠাৎ সেই সম্পর্কে কার নজর পড়ল? শোনা গেল, দিব্য আর স্বস্তিকা ইনস্টাগ্রামে পরস্পরকে আনফলো করেছেন যা প্রকাশ্যে আসতেই ভক্তদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। হঠাৎ কেন এ কাজ করলেন তাঁরা? যদিও সেই উত্তর এখনও পাওয়া যায়নি। তবে আশা করা যাচ্ছে, এর কারণ অন্যকিছুই, তাদের মিষ্টি সম্পর্কে হয়তো কোনও সমস্যা আসেনি।

Back to top button