Dhulokona: বাংলা সিরিয়াল মানেই গল্পের গরু মহাকাশে! লিপস্টিক দিয়ে লালনকে সিঁদুর পরাতে বলল তিতির, হেসে কুটিপাটি নেটিজেনরা

বাংলা সিরিয়ালে লজিক বলে কোন বস্তু পাওয়া যায় না। সাধারণত বিনোদনের নাম করে মানুষকে যা মনে হয় গেলানো হয়, অবাস্তব জিনিস দেখালেই মানুষ দেখবে আর কটাক্ষ করবে তাহলে আখেরে আয় হবে চ্যানেল আর সিরিয়াল নির্মাতাদের। বিগত কয়েক বছর ধরে এটাই হচ্ছে বাংলা ধারাবাহিকের জগতে।

যখন স্কচবাইট দিয়ে হার্ট অ্যাটাকের রোগীকে জ্ঞান ফেরানোর চেষ্টা করা হয়েছিল আবার কাঁচি দিয়ে বোমা ডিফিউজ করা হয়েছিল সেই সময় বাংলা ধারাবাহিক অনেক কটাক্ষের মুখে পড়েছিল তবুও নিজের পলিসি থেকে সরেনি সিরিয়াল নির্মাতারা। আর এবার ধুলো কণা ধারাবাহিকে নতুন জিনিস দেখানো হল যেটা দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন সকলে।

Dhulokona
ডাক্তারের মেয়ে তিতিরকে বিয়ে করবে লালন। আমরা সকলেই জানি যে বিয়ের সময় লালনের ফুলঝুরিকে দেখে স্মৃতি ফিরে আসবে।কিন্তু তিতিরকে সিঁদুর পরাতে গিয়ে যে কান্ড হলো তা দেখে এখনো কোমাতে আছেন নেটিজেনরা।

Dhulokona
তিতির বলছে যে লালন তুমি আমাকে সিঁদুর পরিও না,আমার তো রংয়ে এলার্জি আছে? তুমি সিঁদুর পরালে আমার মুখ ফুলে যাবে। তুমি এক কাজ করো আমাকে লিপস্টিক দিয়ে সিঁদুর পরিয়ে দাও। এই কথাগুলো শুনে মানুষের হাসি আর থামছেনা।তারা বলছে এটাতো পুরো নিব্বা-নিবিদের প্রেমের মতো যারা লিপস্টিক দিয়ে বিয়ে বিয়ে খেলা খেলে। এভাবেই হয়তো গল্পের মোড় ঘুরবে এবং লালনের হাতে ধরে থাকা সিঁদুরের ঝাঁপি থেকে সিঁদুর গিয়ে পরবে ফুলঝুরির মাথায়।

Dhulokona

Back to top button