Bangla Serial

নিজের বউ পাত্তা দেয় না, তাই ভাইয়ের বউদের সঙ্গেই নাচানাচি করে ধ্রুব সরকার! প্রথমে মিঠাই এখন পিলুর সঙ্গে নাচ, ভাইরাল সব ভিডিও

প্রত্যেকটা সিরিয়ালে প্রধান চরিত্র ছাড়াও আরো অনেক চরিত্র থাকে যারা না থাকলে সিরিয়ালটা ম্যাড়মেড়ে হয়ে যায়।অনেক সিরিয়ালে প্রত্যেকটা পার্শ্ব চরিত্রের গুরুত্ব থাকে আবার কিছু সিরিয়ালের অল্পকিছু পার্শ্বচরিত্র কে গুরুত্ব দেওয়া হয়। জি বাংলার মিঠাই এমন একটি সিরিয়াল যেটিতে প্রত্যেকটা চরিত্রকে আলাদা করে গুরুত্ব দেওয়া হয়।

যেমন মিঠাইতে হল্লা পার্টির প্রচণ্ড বড় ভূমিকা আছে। রাজীব নন্দা শ্রী নিপা রুদ্র রাতুল স্যান্ডি এদের ছাড়া যেন একদম সিরিয়ালটা জমে না। তবে‌ সেইসঙ্গে সোমদাকেও বেশ গুরুত্ব দেওয়া হয় বাড়ির বড় ছেলে হিসাবে।আগে সকলেই জানতাম যে সোম বাড়ির বড় ছেলে কিন্তু পরবর্তীকালে ডিএনএ পরীক্ষায় ফাঁস হয় যে তার বাবা আসলে ত্রিদিবেশ যদিও এই ঘটনার পরেই সোম অনেক ভালো হয়ে যায়।তবে বর্তমানে সোম কে একটু কম দেখা যাচ্ছে তার কারণ সোম চরিত্রে যিনি অভিনয় করছেন সেই ধ্রুব সরকার এখন অন্য সিরিয়াল পিলুতে একটি গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন।


যখন মিঠাইতে বেশিরভাগ সময় অভিনয় করতেন ধ্রুব তখন তাকে দেখা যেত মিঠাই অর্থাৎ সৌমির সঙ্গে নাচের রিল ভিডিও বানাতে। এখন তাকে দেখা যাচ্ছে পিলুর সঙ্গে প্রচুর রিল ভিডিও বানাতে।আর এটা নিয়েই সোশ্যাল মিডিয়ায় চলছে হাসাহাসি।

ভিলেন হোক কিম্বা ভালো মানুষ দুটো সিরিয়ালের নিজের বউ রঞ্জা এবং তোর্সা ধ্রুব সরকারকে একটুও পাত্তা দেয় না তাই নিজের ভাইয়ের বউয়ের সঙ্গে অর্থাৎ মিঠাই এবং পিলুর সঙ্গেই ভিডিও বানাচ্ছে ধ্রুব। এমনটাই বলছে নেটপাড়া। তবে পিলুর সঙ্গে ধ্রুবর কানেকশনটা একটু বেশি তার কারণ দুজনেই ডান্স বাংলা ডান্স থেকে উঠে এসেছেন। কিন্তু নেটিজেনদের মাথায় যে এই জিনিসটা এসেছে তার জন্য তো তারিফ করতেই হয়।

 

View this post on Instagram

 

A post shared by dhrubajyoti sarkar (@dhrubo.s)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button