সূর্যর হুঁশ ফেরাতে এবার সূর্যর সামনেই কবির দাদাকে রাখি পরালো দীপা! রাখির আগেই ফাঁস চমকদার পর্ব 

সামনে এল ‘অনুরাগের ছোঁয়া’র চমকদার প্রোমো। স্টার জলসার জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। দর্শক চাইলেও লেখক এখনই সূর্য ও দীপার মিল করাতে প্রস্তুত নয়। তিনি গল্পে আনতে চান আরও ট্যুইস্ট। সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান। একদিকে রূপা সকল সত্যি জানার পরও নিজের বাবাকে অর্থাৎ সূর্যকে বাবা বলে ডাকতে পারছে না। অন্যদিকে সোনা নিজের মা অর্থাৎ দীপার কাছে যেতে পারছে না।

দীপা ও সূর্যের মাঝে পরে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা। সেনগুপ্ত বাড়ির সকলেই চাইছে যাতে সূর্য-দীপা এক হয়। উল্লেখ্য, প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বর্তমানে একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। ইতিমধ্যে দুই মেয়ের সামনে এসেছে সূর্য ও দীপার নানান সত্য। কিন্তু সূর্য এখনও জেদের বশে অন্ধ হয়ে বসে রয়েছে।

দীপার প্রতি ভালোবাসা থাকলেও পুরোনো কথাকে নিয়েই সে দীপার প্রতি এখনও রেগে। তবে এবার লেখিকা গল্পের মোড় ঘোরাতে চলেছে। ‘অনুরাগের ছোঁয়া’র একঘেঁয়ে পর্ব দেখে এবার বিরক্তি জন্মেছে দর্শকদের মনেও। প্রথম থেকেই সূর্য ও দীপার মধ্যে এই দূরত্ব তৈরী হওয়ার কারণ মিশকা, যে সূর্যের বেস্ট ফ্রেন্ড ছিল। প্রথমদিন থেকে সূর্যকে বিয়ে করতে চেয়েছে সে। আর সেই সূর্যকে বলেছিল, সে কোনোদিন বাবা হতে পারবে না।

মিশকার চক্রান্ত ফাঁস

এরপরই দীপা প্রেগনেন্ট হতে সেই সন্তান নিজের নয় ভেবে তাকে সেনগুপ্ত বাড়ি থেকে তাড়িয়ে দেয়। মিশকার কথায় সূর্য জানতে পারে, লাবণ্য সূর্যকে মিথ্যা বলেছে, সোনা অনাথ নয়। সোনা ও রূপা দুজনেই দীপা ও কবিরের সন্তান। এদিকে কবির দীপার দাদার মতোন। কিন্তু সূর্য সর্বদা ভুল বুঝে এসেছে। এবারও কবির দেশে ফিরতেই কবিরকে খুব খারাপভাবে অপমান করে সূর্য। আর সেই কথা শিবানী দীপাকে জানায়।

সূর্যর হুঁশ ফেরাতে দীপার নয়া পরিকল্পনা

শিবানী বলে, সে আর কবিরের অপমান সহ্য করতে পারছে না। শিবানীর কথা শুনে এবার দীপা ঠিক করে সে আর তার দাদার অপমান সহ্য করবে না। দাদার জন্যই এবার সে সূর্যের সামনে সমস্ত সত্য আনবে। আর তারজন্য রাখির দিন দীপা ঠিক করেছে সূর্যের সামনে কবিরকে রাখি পরিয়ে প্রমান করে দেবে যে কবির শুধুই দীপার দাদা, অন্য কোনও সম্পর্ক নেই তার সঙ্গে।

Back to top button