কমেনি অনুরাগ! সূর্যকে নোংরা অপবাদ দিতেই জ্বলে উঠল দীপা! আবার মার খাবে মিশকা

চলতি সপ্তাহে বৃহস্পতিবারের বদলে আজ শুক্রবার প্রকাশিত হয়েছে টিআরপি তালিকা। প্রত্যেকটি ধারাবাহিকের স্থান পরিবর্তন হলেও একটি ধারাবাহিকের স্থান এই সপ্তাহেও অপরিবর্তিত রইল। অবশ্যই সেটি স্টার জলসার (Star Jalsha ) ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)

এই ধারাবাহিকটি এই মুহূর্তে দর্শকদের অন্যতম পছন্দের একটি ধারাবাহিক। বলা ভালো টেলিভিশনপ্রিয় প্রায় প্রত্যেকটি দর্শক এই ধারাবাহিকটি দেখেন আর যে কারণে টিআরপিতে এই পরিমাণ সাফল্য পেয়েছে অনুরাগের ছোঁয়া। সূর্য-দীপা, সোনা-রূপার গল্প দেখতে দর্শকরা ভীষণ ভালোবাসেন। যদিও দীর্ঘদিন ধরে এই ধারাবাহিকে একঘেয়েমি দেখানো হচ্ছিল। আর যে কারণে মাঝখানে দর্শকরা এই ধারাবাহিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন।

কবে মিলন দেখানো হবে সূর্য-দীপার?

তবে সাম্প্রতিক সময়ে এই ধারাবাহিকের বিভিন্ন পর্বে দারুণ চমক নিয়ে আসা হয়েছে। আর গল্প বদলাতেই দর্শকদের আকর্ষণও বদলেছে। আবারও এই ধারাবাহিকমুখী হয়ে উঠেছেন দর্শকরা। আসলে প্রাথমিক পর্বের গল্প ভিন্ন হলে ও দীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে সূর্যর দীপাকে, অবিশ্বাস, অসম্মান, অবহেলা দেখতে ভালো লাগছিল না দর্শকদের। ক্রমাগত একটা মেয়েকে দোষী সাব্যস্ত করা দর্শকদের চোখে একেবারেই ভালো ঠেকেনি।

দীর্ঘদিন ধরে দর্শকরা চাইছিলেন যেন এই ধারাবাহিকের গল্পে পরিবর্তন আসে। যেন তার মধ্যে মিলন দেখানো হয়। দীর্ঘ সময় পার করে অবশেষে কিছুটা হলেও গতি পরিবর্তন করেছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। আসলে এই গল্পের ভিলেন মিশকা চায়না সূর্য-দীপা এক হোক। আর সেই কারণেই বারবার এই সম্পর্ক ভাঙার চেষ্টা করে সে।

কেন মিশকাকে থাপ্পর মারলো দীপা?

মিশকার ভুল বোঝানোর জন্যই এতদিন যাবত সূর্য দীপাকে অবিশ্বাস করত। তবে অবশেষে সূর্যর সমস্ত ভুল ভেঙে গেছে। সে বুঝতে পেরেছে দীপা নির্দোষ। আর তাই সে দীপাকে আপন করে নিতে চেয়েছে, ক্ষমা চেয়েছে দীপার কাছে। তবে দীর্ঘদিনের এই অসম্মান ভুলতে পারেনি দীপা। দুই মেয়ের মুখের দিকে তাকিয়ে সূর্যের সঙ্গে একই বাড়িতে থাকলেও এখনও মন থেকে সবটা মেনে নিতে পারেনি সে।

আরো পড়ুন: শংকর-ঐশানির হোটেল বন্ধ করবে ‘এসে খেয়ে যাক’! হোটেলের উপর আবার নতুন সিরিয়াল আনছে জলসা

যদিও সূর্য দীপাকে এক করার জন্য এবার সেনগুপ্ত বাড়িতে একটা বড় পার্টির আয়োজন করা হয়েছে। দুই মেয়ের মুখের দিকে তাকিয়ে সেই পার্টিতে উপস্থিত হয় দীপা। আর এই পার্টিতেই দীপার মনে সূর্য সম্পর্কে বিষ ঢালার চেষ্টা করতে আসে মিশকা। পার্টিতে উপস্থিত হয়ে সে সূর্য সম্পর্কে অপবাদ দিতে থাকে সে বলে তার পেটে নাকি সূর্যর সন্তান রয়েছে। বাড়ি কথা শুনে নিজেকে সামলে রাখতে পারে না দীপা। সে সপাটে মিশকার গালে থাপ্পড় কষিয়ে দেয়। আর বলে ডাক্তারবাবু সম্পর্কে আর একটাও বাজে কথা সে বরদাস্ত করবে না। সূর্যকে এখনও সহজভাবে গ্রহণ করতে না পারলেও সূর্যর অসম্মান যে দীপা মেনে নেবে না তা ফের প্রমাণিত হলো।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button