শংকর-ঐশানির হোটেল বন্ধ করবে ‘এসে খেয়ে যাক’! হোটেলের উপর আবার নতুন সিরিয়াল আনছে জলসা

স্টার জলসাতে যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউসের (Jisshu Ujjal Sengupta Productions) তরফে এই মুহূর্তে চলেছে দুটি ধারাবাহিক একটি ‘Love বিয়ে আজকাল (Love Biye Aajkal)’ অন্যটি হরগৌরী পাইস হোটেল (Horogouri Pice Hotel)। জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হলো হরগৌরী। টিআরপি তালিকাতেও এই ধারাবাহিক কিন্তু বেশ প্রশংসনীয় স্থানেই রয়েছে।‌

এই ধারাবাহিকটি অনেকটা তৈরি হয়েছিল যীশু সেনগুপ্ত সংস্থার পূর্বতন ধারাবাহিক তোমায় আমায় মিলের ধাঁচে। এখানে ‌নায়ক শংকর ও ঐশানীর গল্প দেখানো হয়েছে। দুজনেই সম্পূর্ণভাবে দুটো ভিন্ন চরিত্রের মানুষ। সম্পূর্ণভাবে ভিন্ন পরিবেশে বড় হয়ে ওঠা এই দুই মানুষ পরিস্থিতির শিকার হয়ে একে অপরকে বিয়ে করতে বাধ্য হয়।

শুরুতেই সমস্যা থাকলেও ধীরে ধীরে এই সম্পূর্ণ ভিন্ন চরিত্রের দুই মানুষ কীভাবে একে অন্যের পরিপূরক হয়ে উঠল সেটা নিয়েই এগিয়ে চলেছে এই ধারাবাহিকের গল্প। এই ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখানো হচ্ছে শংকরদের পারিবারিক একটি পাইস হোটেল রয়েছে।‌ বিভিন্ন সময় আঘাতপ্রাপ্ত হয়েছে সেই ব্যবসা। কিন্তু শংকর এবং ঐশানী মিলে এই ব্যবসাকে কখনই মুখ থুবড়ে পড়ে যেতে দেয়নি।

এই ব্যবসার মূল মাথা শংকর। সে তো দারুণ রান্না জানতই। তবে বর্তমানে ঐশানীও কিন্তু রান্নায় চৌকস হয়ে উঠেছে। এমনকি একটি কুকিং কম্পিটিশনের খেতাব পর্যন্ত তার পকেটে। এই ধারাবাহিকটিতে যৌথ পরিবারের গল্প, পারিবারিক অশান্তি, কুটনামি, আনন্দ, বিপদ প্রত্যেকটা মুহূর্তকেই সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে।

তবে এবার ফের এক নতুন বিপদের মুখে হর গৌরী পাইস হোটেল। কিন্তু কেন? জানা গেছে, এই পাইস হোটেলকে চ্যালেঞ্জ জানাতে আসছে কলকাতার আরও একটি পাইস হোটেল। সত্যিই কি তাই? কলকাতা শহরে অসংখ্য অজস্র পাইস হোটেল আছে। তবে বর্তমানে বাজার কাঁপাচ্ছে ফুটপাতের ধারে দোকান নিয়ে বসা নন্দিনী দিদি। ইউটিউবার, ফুড ভ্লগারদের সৌজন্যে তাকে চেনেন না এমন মানুষ মেলা ভার।

আরও পড়ুনঃ তারার সঙ্গে সব সম্পর্ক শেষ! সন্ধ্যাকেই আপন করল আকাশনীল

এমনকি দিনে দিনে অভিনয়টাও ভালোই রপ্ত করে ফেলেছেন তিনি। দোকানে আসা ক্রেতাকে গালমন্দ করে বা নিজের বাবাকে অপমান করে বা কেঁদে কেটে সহানুভূতি আদায় করতে বেশ ভালই শিখেছেন তিনি। এবার সেই নন্দিনী দিদিকেই চ্যালেঞ্জ জানিয়েছেন, নন্দিনী দিদির এক কড়া প্রতিযোগী। যেখানে নন্দিনীর হোটেলে মটন থালির দাম ২২০ টাকা সেখানেই ৮০ টাকায় মটন ভাত বিক্রি করে বাজারে আসা এই নতুন দিদি বলছেন, নন্দিনী তো আজকাল নিজেও ফুড ভ্লগিং করা শুরু করেছেন। তাহলে এসে তাদের রান্না করা মাটন খেয়ে যাক।

Back to top button