বিরাট দুঃসংবাদ! শেষ হচ্ছে বেঙ্গল টপার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া! জেনে নিন অন্তিম সম্প্রচারের দিন

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। একসময়ের বেঙ্গল টোপার ছিল এই ধারাবাহিকটি। ধারাবাহিকের মুখ্য নায়িকা চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) ও নায়ক চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। ধারাবাহিকটি তার নিজস্ব গুনে দর্শকদের কাছে নিজের জায়গা পাকা করে নিয়েছে।

এই ধারাবাহিকটি প্রথমে শুরুই হয়েছিল একটি মিষ্টি প্রেমের কাহিনী নিয়ে। ফুল পাগল দীপা ও ডাক্তার সূর্যর গল্প। গল্পের শুরুতেই দেখা যায় সূর্য দীপাকে ভালবেসে বিয়ে করে। তাদের বিয়ের বিপক্ষে ছিল লাবণ্য, ঊর্মি ও দীপার সৎ মা। কিন্তু দীপা তার নিজের গুনে প্রত্যেকের মন জয় করে। আর সবাই বাধ্য হয় তাকে ভালবাসতে।

কিন্তু সবাই শুধরে গেলেও, একই রকম খারাপ থেকে যায় মিশকা। সূর্যকে তাদের কলেজ জীবন থেকে ভালবাসে মিশকা। বহুবার সূর্যর কাছে নিজের ভালবাসার প্রকাশও করেছে সে। কিন্তু সূর্যর ভালবাসা কখনওই জিততে পারেনি মিশকা রানী। তাই বারবার বদলা নিয়েছে দীপা। সে বিভিন্ন ফন্দি এঁটে গেছে দীপা ও সূর্যকে আলাদা করার। দীপার প্রতি সূর্যের মনে জোর করে সন্দেহ ঢুকিয়ে দিয়ে তাদের আলাদা হতে বাধ্য করে মিশকা।

প্রায় ছয় বছর একে অপরের থেকে আলাদা থেকেছে সূর্য ও দীপা। তারপর সব ভুল বোঝাবুঝি মিটিয়ে আবার কাছে আসে তারা। কিন্তু আবারও তাদের আলাদা করে দেয় মিশকা। চেষ্টা করে তাদের মেয়ে রূপাকে মেরে ফেলারও।

আরো পড়ুন: আদর্শ বাবা! নিজের জেদ নয়, মেয়ের ভালোবাসাকে গুরুত্ব দিয়ে ডিভোর্সের পেপার ছিঁড়ে দিলেন মেঘের বাবা!

কিছুদিন ধরেই শোনা যাচ্ছে নাকি শেষ হতে চলেছে এই ধারাবাহিকটি। সেই কথায় এবার পড়ল শিল মোহর। জানুয়ারি মাসের শেষের দিকে, শেষ হতে চলেছে এই ধারাবাহিকের কন্ট্রাক্ট। তাই শোনা যাচ্ছে লিপ নিয়েই নাকি স্টার জলসা বন্ধ করতে চলেছে এই ধারাবাহিকটি।

Back to top button