অনুরাগের ছোঁয়ায় চরম সঙ্কটের মুখোমুখি দীপা! রূপার জন্য পা দিল কুমারের পাতা ফাঁদে! এবার কি হবে?

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে চলছে টান টান উত্তেজনা। গল্পের নায়িকা দীপার জীবন জেরবার। বিয়ে ভেঙে যাওয়ার ধাক্কা সামলে উঠতে না উঠতে ফের রূপার কঠিন রোগ ধরা পড়ে। চিকিৎসার জন্য দরকার এক কোটি ২৫ হাজার টাকার।

এদিকে, সেনগুপ্ত পরিবারের ব্যবসা লাটে উঠেছে। এক রাতে পথে এসে বসেছে গোটা পরিবার। এখন লাবণ্য আর প্রবীর দীপার সঙ্গে তার ভাড়া বাড়িতে উঠেছে। দুই মেয়ের সঙ্গে সঙ্গে শ্বশুর শাশুড়ির দায়িত্ব তার কাঁধে। তাই একটা জোরদার আর্থিক সংস্থান করতে আর নিজের নতুন শুরু করা ব্যবসা বড় করতে একটি ব্যবসার সেমিনারে চলেছে দীপা।

লাবণ্য সেনগুপ্তের নাম করে এক মহিলা দীপাকে বিজনেজ সেমিনারে আসার আমন্ত্রণ জানায়। বলে সময় মতো দীপাকে পিক আপ করে নিয়ে যাবে তারা। প্রবীর, উর্মি সঙ্গে যেতে চাইলে গাড়িতে জায়গা হবে না বলে শুধু দীপাকে নিয়ে চলে যায় মেয়েটি। দীপার মন প্রথমে খুত খুত করলেও, রূপার কথা মনে পড়তে গাড়িতে ওঠে সে।

আসলে এই মেয়েটিকে পাঠিয়েছে মিস্টার কুমার। ধারাবাহিকের গল্পে, পারিজাত সেন ও কুমার হাত মিলিয়েছে। তাদের লক্ষ্য দীপার ক্ষতিসাধন। তাই মেয়েটি পাঠিয়ে দীপাকে নিজের ফাঁদে ফেলছে কুমার। পুরোনো রাগের প্রতিশোধ নিচ্ছে সে।

আরো পড়ুন: অন্তিম পর্বে ইচ্ছে পুতুলে মহা ধামাকা! দেখানো হবে মেঘ-নীলের কন্যা সন্তানকে! আগাম পর্ব ফাঁস

অন্যদিকে, ইরা সিদ্ধান্ত নিয়েছে ড. সূর্যের সঙ্গে কাজ করবে না। তাই অন্য কোনও হেলথ সেন্টারে কাজে যাচ্ছে সে। বুধিয়া এসে সে খবর সূর্যকে দেয়। নির্বিকার সূর্য। ইরার চলে যাওয়ার পিছনে সূর্যকে দায়ী করে লালী। লালীর কথায় কষ্ট পায় সূর্য। তখন গ্রামের এক মহিলা এসে সূর্যকে বলে, তার কাছের কারোর বড় ক্ষতি হতে চলেছে। বিপদ ঘনিয়ে আসছে সূর্যের উপর। ওদিকে, কুমারের ফাঁদে পা দিয়েছে দীপা। তবে কি এবার চরম সঙ্কটের দোরগোড়ায় দীপা?

Back to top button