বাবার কাছে স্বীকারোক্তি! সূর্যকে ভুলে অর্জুনের প্রতি দুর্বল হচ্ছে দীপা! তবে কি ফের নতুন শুরুর ইঙ্গিত অনুরাগের ছোঁয়ায়?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সূর্য-দীপা আর মিশকার ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে ধারাবাহিকের গল্প। ধারাবাহিকের নায়ক-নায়িকা দীপা আর সূর্যের সম্পর্কের টানাপড়েন নিয়ে দর্শকদের আগ্রহের অন্ত নেই।

সম্প্রতি ডিভোর্স হয়ে গিয়েছে তাদের। দিন দিন মনের দূরত্ব বেড়ে চলেছে দুজনের। এই মুহূর্তে নায়ক সূর্য তার মেডিক্যাল ইন্টার্ন ইরার সঙ্গে বিবাহিত। আর অপরদিকে, রূপার জন্য নকল বিয়ের নাটক করে চলেছে অর্জুন আর দীপা। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে এক ছাদের তলায় থাকছে অর্জুন আর দীপা। একসঙ্গে থাকার দরুন একে অপরকে আরও বেশি চিনতে পারছে তারা।

এদিন দীপার বাবা দীপাকে সব ভুলে নতুন করে জীবন শুরু করতে বলে। কতদিন আর সূর্যের স্মৃতি বয়ে বেড়াবে সে। এই প্রথম দীপার মুখে অর্জুনকে নয় সম্ভাবনাময় উত্তর দিল দীপা। তার বাবাকে বলে, ডাক্তারবাবুকে নিয়ে সে এখন আর আগের মতো ভাবে না। কারণ ডাক্তারবাবু সব ভুলে গিয়ে ইরার সঙ্গে নতুন জীবন শুরু করেছেন। তার জন্য কোনো চিন্তাও মনে আসে না। এখন সূর্যের পাশে ইরা আছে। কিন্তু অর্জুনদাকে সে ঠকাবে না। ভিতর থেকে যেদিন দীপা বুঝতে পারবে সেদিন অর্জুনকে আপন করে নেবে সে।

এদিকে, অর্জুনের সঙ্গে এক বাড়িতে থাকার দরুন আরও ভাল বন্ধু হয়ে উঠছে তারা। দীপা আর অর্জুনের সম্পর্ক যেন আরও মজবুত হয়ে চলেছে। সারাদিন একসঙ্গে থাকলেও রাতে ঘুমোনোর ব্যবস্থা দুজনের আলাদা। অর্জুন নিজের ঘর দীপাকে ছেড়ে দেয়। আর অন্যদিকে, নিজে বাইরে গিয়ে ঘুমোতে চায়। কিন্তু দীপা অর্জুনের তীব্রতা বিরোধিতা করে। সে কিছুতেই নিজের ঘর ছেড়ে অর্জুনকে বাইরে শুতে দেবে না।

আরো পড়ুন: “আমি মম মাসির কথাকে একটুও সাপোর্ট করিনা! আজকাল সবাই সুপারস্টার” ইন্ডাস্ট্রি নিয়ে অকপট বিদিপ্তা চক্রবর্তী

কিন্তু নাছোড়বান্দা অর্জুন। দীপাকে নিঃস্বার্থ ভাবে ভালোবাসে সে। দীপাকে যতটুকু মর্যাদা দিতে পারে দেয়। সম্মান দেয়। অর্জুনের এহেন ব্যবহার দীপার মনে ডাক কাটে। সে নিজেকে নিজে বলে তার অর্জুনদার মতো মর্যাদা, সম্মান এর আগে কেউ দেয়নি। ডাক্তারবাবুও না। তবে কি ভালোবাসা দিয়ে অর্জুনের মন জয় করে নিল অর্জুন? সূর্যকে ভুলে ফের নতুন শুরু করবে দীপা?

Back to top button