“আমি মম মাসির কথাকে একটুও সাপোর্ট করিনা! আজকাল সবাই সুপারস্টার” ইন্ডাস্ট্রি নিয়ে অকপট বিদিপ্তা চক্রবর্তী

অভিনয় জগতের জনপ্রিয় মুখ অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty) টেলিভিশন (Television) থেকে বাংলা সিনেমা (Bengali Cinema) সর্বত্রই তাঁর একচ্ছত্র অধিপত্য। একাধিক কাজ করে তিনি জয় করে নিয়েছেন দর্শকমন। অভিনেত্রী বিদিপ্তা আধুনিক সিনে জগৎ, সোশ্যাল মিডিয়ার‌ (Social Media) নোংরা অপমান নিয়ে অকপট হলেন। শিল্পী মমতা শঙ্করের (Mamata Shankar) শাড়ির আঁচল বিতর্ক নিয়েও‌ সর্বসমক্ষে এবার নিজের মত জানালেন অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী।

ব্যক্তিগত জীবনে সুখে সংসার করছেন বিদিপ্তা। পরিচালক তথা অভিনেত্রীর সঙ্গী বিরসা দাশগুপ্তর সঙ্গে মাঝেমধ্যেই রঙিন ছবি শেয়ার করেন তিনি। ‌ সন্তান বলতে ঘর আলো করে রয়েছে দুই মেয়ে।‌ তবে বাস্তব পরিস্থিতি ভীত করে অভিনেত্রীকে। বর্তমানে সমাজের যা অবস্থা, মা হিসেবে সন্তান দের জন্য তার চিন্তা হয় বলে জানান বিদিপ্তা।‌

সম্প্রতি শিল্পী মমতা শঙ্করের শাড়ির আঁচল বিতর্ক নিয়ে তোলপাড় হয়ে চলেছে সোশ্যাল মিডিয়া। এই প্রসঙ্গে বিদিপ্তা আকপটে জানান, তিনি মোটেই মমতা শঙ্করের বক্তব্যকে সমর্থন করেন না। স্পষ্ট কথা বলা অভিনেত্রী এই বক্তব্যের বিপক্ষে বক্তব্য রেখেছেন। সোশ্যাল মিডিয়ায় মানুষকে আক্রমণ করা এখন অত্যাধিক সহজ হয়ে উঠেছে। ‌ এর ফলে ভুক্তভোগী সাধারণ মানুষ থেকে শিল্পীরা।

ইদানিং প্রায়শই ছবিতে অভিনয় করেন অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী। ইন্ডাস্ট্রিতে টিকে থাকার স্ট্রাগল তিনি দেখেছেন ৩৭ বছর ধরে। তবে সময় বদলের ফলে একটু চিন্তাও হয় বলে জানিয়েছেন তিনি। আসলে এখন চারিদিকে অনেক ধরনের কাজ ‌হয়। পরিচালকরা চান আরও সস্তায় কাজ করতে। বিষয়টি নিয়ে একটু চিন্তিত হলেও, অভিনেত্রীর মনে মনে অটুট বিশ্বাস, এতদিন যখন তিনি ‌লড়ে গিয়েছেন আগামী দিনেও লড়তে পারবেন।

আরো পড়ুন: এমন মেয়েই তো চাই! চন্দনকে উচিত শিক্ষা দিয়ে নিজের অধিকার বুঝে নিল বিপাশা! মনের কথায় বিরাট ধামাকা

টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন প্রায় ৩৭ বছর পেরিয়ে গিয়েছে। পর্দায় নিজের দক্ষতাকে তুলে ধরে সিনে জগতে লড়ে গিয়েছেন বিদিপ্তা। যদিও তার সময়ের সাথে এখনকার সময়ের মধ্যে বিস্তর পার্থক্য। অভিনেত্রী বলেন আজকাল বেশিরভাগ অভিনেতা অভিনেত্রীরাই অল্প কয়েক দিনে এসে স্টার, সুপারস্টার হয়ে যাচ্ছেন।‌ আমার মনে মনে আশঙ্কা হয়, তারা কি আমার মতো ৩৭ বছর ধরে ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে পারবে?

Back to top button