‘আপনার যদি মনে হয় আমি অন্য সম্পর্কে জড়িয়ে গেছি, তাতে আমার কিছু যায় আসে না…’ সূর্য আর লাবণ্য সেনগুপ্তকে সপাট জবাব দিল দীপা!

সূর্য আর লাবণ্য সেনগুপ্তকে উপযুক্ত জবাব দিল দীপা। তাঁর সঙ্গে ঘটে চলা বিস্তর অন্যায় সহ্য করে এবার ঘুরে দাঁড়িয়েছে সে। একসময় চারিত্রিক খোঁটাও সহ্য করতে হয়েছে তাঁকে। কিন্তু এখন আর মুখ বুজে থাকার পাত্রী সে নয়। লাবণ্য সেনগুপ্তর ও সূর্যের সামনে দাঁড়িয়েই দীপা বললো,’আপনাদের যদি মনে হয় যে আমি অন্য সম্পর্কে জড়িয়ে গেছি তাই এই বাড়ি ছেড়ে চলে গেছি, তাহলে বিশ্বাস করুন, আমার তাতে কিছু যায় আসে না।

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের একটি পর্বে দেখা যায় সূর্য দীপাকে বলছে, “তোমার কিসের এত ইগো? আমার মায়ের ‘দানের’ বাড়িতে তোমরা সবাই থাকো, আর আমার ‘দানের’ মোবাইল ফোন তুমি এখনও ব্যবহার করছো! সূর্যের এই কথার উত্তর হিসেবে দীপা বলে, “হ্যাঁ ঠিকই বলছেন। এই নিন আপনার মোবাইল।” এই কথা বলে দীপা মোবাইলটি সূর্যকে ফেরত দিয়ে দেয়।

“এরপর দীপা বলতে থাকে, আর হ্যাঁ আমার সেই ভালোবাসা মরে গেছে। আর সেটা হয়েছে একমাত্র আপনার জন্য। তাই আমি আপনার কোনো প্রশ্নের উত্তর দিতে বাধ্য নই।” এখানেই থামে না সে। বরং বলে, “আজ আপনি যেটা করলেন, তার জন্য আপনাকে ধন্যবাদ। এবার এগোতে গিয়ে আপনার জন্য আমাকে এক মিনিটের জন্যও ভাবতে হবে না।”

দীপার এহেন রূপ দেখে চুপ করে না থেকে এবার মুখ খোলে লাবণ্য সেনগুপ্ত। তিনি বলেন, “গতবার আমি তোমাকে সাপোর্ট করেছিলাম। কারণ আমি জানতাম যে তুমি ঠিক আর সূর্য ভুল। কিন্তু এবার দেখছি সূর্য সব সত্যি বলেছে।” এই কথারও সপাট উত্তর দেয় দীপা। যা দেখে আরও অবাক হয় সূর্য এবং লাবণ্য সেনগুপ্ত দুজনেই।

আরও পড়ুনঃ ফের কাঁচা বাদামের গুঁতো দিতে ফিরলেন ভুবন বাদ্যকার! ব‌উকে ছেড়ে সুন্দরী প্রেমিকাকে নিয়ে পালালেন

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। কেবল জনপ্রিয় নয় একসময় বেঙ্গল টপারের মুকুট জয় করে এই ধারাবাহিক। বিগত কয়েক মাসে ধারাবাহিকের প্লটে বিস্তর বদল এনেছে চ্যানেল কর্তৃপক্ষ। শান্ত, ধীর স্বভাবের দীপা ক্রমে নিজের ভিত শক্ত করছে। সোনা, রূপার জন্য তাঁকে জয়ী হতেই হবে। তাঁর ও তাঁর মেয়েদের প্রতি সমস্ত অন্যায়ের যোগ্য জবাব দেবে সে। প্রতিষ্ঠিত হবে জীবনে। দীপার বিজয় যাত্রা শুরু হয়েছে। ‘অনুরাগের ছোঁয়ার’ প্রতিটি পর্বে তারই রেশ খুঁজে পাবেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button