‘তুই কি ভেবেছিলি আমি চেঞ্জ হয়ে গিয়েছি? সেনগুপ্ত বাড়ির সমস্ত সম্পত্তি আমার ছেলের!’ উর্মির আসল রূপ দেখে অবাক দীপা! আসছে গল্পের চমকদার পর্ব

স্টার জলসার জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। দর্শকরা এখন অপেক্ষায়, কবে পর্দায় সূর্য ও দীপাকে একসঙ্গে সুখে সংসার করতে দেখবে। কিন্তু সেই মিল হতে গিয়েও কিছু না কিছুভাবে তা হয়ে উঠছে না। আর তার জেরেই বর্তমানে একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক।

তবে এবার শোনা যাচ্ছে, গল্পে আসতে চলেছে নতুন মোড়। ইতিমধ্যে দুই মেয়ে তাদের মা-বাবাকে নিয়ে অনেক সত্যি জেনে গিয়েছে। একদিকে রূপা সকল সত্যি জেনে গিয়েছে, অন্যদিকে সোনার মনে তার অনাথ হওয়ার কথা ঘুরছে, যেটা উর্মির মা রত্নার থেকে শুনেছে। দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা।

আর তাই তাদের ভালোর জন্য দীপা সেনগুপ্ত বাড়িতে এন্ট্রি নিয়েছে। বাচ্ছাদের জন্যই সূর্যও দীপাকে কিছু বলেনি। ধীরে ধীরে তারা একে ওপরের কাছে এসেছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারের সময় আড্ডায় মেতেছিলেন তারা। আর তখনই ধারাবাহিকের কিছু আগামী পর্ব নিয়ে সূর্য বলল। সূর্য জানায়, যে উর্মিকে আমরা এতদিন ভালো দেখে এসেছি, হঠাৎ তার পরিবর্তনে অনেকেই অবাক হয়েছে। তবে কি সে একেবারেই পরিবর্তন হয়েছে?

সূর্যের কথায়, যদি সে স্ক্রিপ লিখত তবে গল্প ১০ বা ১৫ বছর এগোলে উর্মি আবার নিজের আসল রূপ ধারণ করত। উর্মির ছেলেও তখন বড় হয়ে যেত। সে তার ছেলের নামে সমস্ত সম্পত্তি লিখিয়ে দেওয়ার জন্য আবার দীপার সঙ্গে শত্রুতা করত। যদিও এটা একান্তই সূর্যের নিজস্ব চিন্তা। আদোও কি হতে চলেছে তা কেউ জানেন না। তবে খুব শীঘ্রই নতুন মোড় নেবে এই ধারাবাহিক। পাশাপাশি সূর্য-দীপার শুটিং চলাকালীন বারংবার সকলকে চড় মারার কথাও তোলে।

অনস্ক্রিনে নিজের বয়সের থেকে বড় বাদে সকলকেই দীপা চড় মেরেছে। কিন্তু সূর্য এই সিন্ একেবারেই করতে পারে না। পাশাপাশি এও বলে, শুটিং ফ্লোরে গোটা টিমের সকল মেম্বারদের মধ্যে একটা ভালো বন্ডিং তৈরী হয়েছে। আর তাই একটু কিছু অজান্তেই বাজে কথা বললে অপরজন কষ্ট পেয়ে যায়। সোনা ও রূপার মতো তাদের মনটাও ধীরে ধীরে বাচ্ছাদের মতো হয়ে গিয়েছে। এভাবেই এদিন এক হাসি-মজার আড্ডায় মেতেছিল সূর্য-দীপা।

Back to top button