শুভ পরিণয় সম্পন্ন অর্জুন-দীপার! অর্জুনের র’ক্ত’মা’খা হাত দীপার সিঁথিতে পড়তেই মিথ্যে বিয়ে সত্যি হয়ে গেল তাদের!

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এক সময়ে টিআরপি তালিকার (trp list) প্রথম ও দ্বিতীয় স্থান ছিল দীপা আর সূর্যের জন্য বাঁধা ধরা। হালে একাধিক নতুন ধারাবাহিকের আগমনে টিআরপির পতন হয়েছে। তবে দীপা আর সূর্যের সম্পর্কের সমীকরণ কত খাতে বইলো এ নিয়ে দর্শকদের উৎসাহের অন্ত নেই।

বর্তমানে ধারাবাহিকের গল্প হয়ে উঠেছে অর্জুন ও তিস্তা কেন্দ্রিক। নায়কের দেখা নেই। কারণ পরিবারে ফিরে আসতে চাইলেও লাবণ্য সেনগুপ্ত আর প্রবীর মে’নে নেয়নি ইরাকে। তারা মানতে নারাজ পরিস্থিতির চাপে পড়ে সূর্য ইরাকে বিয়ে করেছে। রূপার অ’সু’স্থ’তা’র কথা সে জানতোই না। মা-বাবাকে নিজের প্রতি বিরূপ দেখে ফের দূরে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয় সে।

তারপর থেকে গল্প হয়ে উঠেছে নায়কহীন। একা নায়িকা দিব্যি টেনে নিয়ে চলেছে ধারাবাহিকের গল্প। এই মুহূর্তে জে’ল ফে’রা’র মিশকা সোনা-রূপাকে অপহরণ করে নিয়ে আসে তার ডেরায়। দীপাকে সে ব্ল্যা’ক’মে’ল করে তার চাই সূর্যের ঠিকানা। ঠিকানা না পেলে বা দীপা যদি চালাকি করে পু’লি’শে খবর দেয় তাহলে দুই মেয়েসহ বীরকেও মে’রে দেবে দীপা।

সোনা-রূপাকে নিয়ে কোন‌ও ঝুঁ’কি নিতে চায় না অর্জুন আর দীপা। মিশকার দেওয়া ঠিকানায় হাজির হয় তারা। দীপার বুদ্ধির কাছে কু’পো’কা’ত হয় মিশকা। সোনা-রূপাকে নিয়ে অর্জুন পালাতে সক্ষম হলেও, পিছন থেকে গু’লি করে মিশকা। মিশকার গু’লি খেয়ে মাটিতে লুটিয়ে পড়ে অর্জুন। তবে মোক্ষম সময় হাজির হয় পু’লি’শ। কোনো রকমে প্রা’ণে বাঁচে তারা।

আরো পড়ুন: অনুরাগের ছোঁয়া থেকে কী বাদ পড়ল ‘মিশকা’ অহনা! অভিনেত্রীর চরিত্র ছিনিয়ে নিল অন্য এক টলি অভিনেত্রী

তবে গুরুতর জ’খ’ম অবস্থায় হা’স’পা’তা’লে ভর্তি করতে হয় অর্জুনকে। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় অর্জুনের র’ক্ত লেগে যায় দীপার সিঁথিতে। অ্যা’ম্বু’লে’ন্সে তার সিঁথিতে অর্জুনের র’ক্ত দেখে চমকে ওঠে দীপা। তবে কি মিথ্যে বিয়েটা সত্যি হয়ে গেল! যদিও অর্জুনের অ’পা’রে’শ’নে’র পর স্ত্রীর দায়িত্ব পালন করতে এইটুকু খামতি রাখেনি দীপা। সবমিলিয়ে এই মুহূর্তে পুরোপুরি সু’স্থ না হলেও বি’প’দ কেটেছে অর্জুনের।

Back to top button