নিম্নমুখী টিআরপির জের! মাত্র ৬ মাসেই বিদায় নিচ্ছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকটি! কোপ পড়তে চলেছে এবার শিমুলের ঘাড়েও!

কারোর পৌষমাস তো কারোর সর্বনাশ! কথাটা আমাদের সকলের কাছেই অতি পরিচিত। তবে বর্তমানে ধারাবাহিকগুলো সঙ্গেও ঘটছে এই একই ঘটনা। আগের মতো এখন আর হয়না মেগা সিরিয়াল। বদলেছে তার সংজ্ঞা। কোন ধারাবাহিকেরই স্থায়ীকাল বর্তমানে ২ -৩ বছরের বেশি হচ্ছে না। আবার এটি হল টিআরপি ভালো থাকা ধারাবাহিকগুলো কথা। যে ধারাবাহিকগুলো টিআরপি কম, তাদের তাদের সময়কাল হয়ে দাঁড়াচ্ছে ৬-১০ মাস।

সেই কারণেই ইতিমধ্যেই স্টার জলসার পর্দা থেকে বিদায় নিয়েছে সন্ধ্যাতারা এবং জি বাংলার পর্দা থেকে বিদায় নিয়েছে অনেকেরই প্রিয় একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। অর্গানিক স্টুডিওর এই ধারাবাহিকটিকে পছন্দ করতেন অনেকেই। কিন্তু প্রতিপক্ষ ধারাবাহিকের সঙ্গে পেরে না ওঠায় পর্দা থেকে বিদায় নেয় ধারাবাহিকটি। তবে তার স্লটটা খালি যাবে? না না সেটা সম্ভব নয়, সেই জায়গায় তাই চ্যানেল নিয়ে এসেছে নতুন নতুন ধারাবাহিক।

ইতিমধ্যেই স্টার জলসার পর্দায় এন্ট্রি নিয়েছে টেন্ট সিনেমার ধারাবাহিক পেখম আর আবিরের প্রেমের গল্প বঁধুয়া। আর জি বাংলায় ইচ্ছে পুতুলের জায়গায় আসছে সন্ধ্যে ৬ টায় এসেছে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন একটি ধারাবাহিক যোগমায়া। ধারাবাহিকটি প্রথম সপ্তাহে খুব ভালো ফল না করলেও পরের সপ্তাহের টিআরপি বেশ আশাবাদী চ্যানেল। এছাড়াও শীঘ্রই জি বাংলার আগমন ঘটতে চলেছে ধারবাহিকতা অষ্টমীর। সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী ঋতব্রতা দের এই ধারাবাহিকের দুটি প্রোমো মুক্তি পেয়েছে পর্দায় ইতিমধ্যেই।

প্রোমোতে দেখানো হয়েছে শিক্ষিকা অষ্টমী স্কুলে আসে জানতে পারে সেখানেই ভূজরুকি চলেছে কৌশিক চক্রবর্তী। কিন্তু তার প্রতিবাদ করতে গিয়েই মায়ের মুক্তি তার ওপর ফেলে দেয় কৌশিক। ফলেই দৃষ্টিশক্তি হারায় সে কিন্তু অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে তাকে শক্তি জোগায় স্বয়ং মা। জানা গেছে এই ধারাবাহিকের জন্য জায়গায় ছাড়তে চলেছে ধারাবাহিক মিলি। চ্যানেল পরিবর্তন করলেও ভাগ্য ফেরেনি খেয়ালি মণ্ডলের। ধারাবাহিকের ট্রেলার দেখে দর্শকরা মুগ্ধ হলেও ধারাবাহিক থেকে প্রত্যাশিত কিছুই দেখতে পাননি তারা। ধারাবাহিককে অনেকেই মনে করেছিলেন অনুভব অর্থাৎ অর্জুন ভিলেন কিন্তু এমনটা কিছুই হয়নি।

আরো পড়ুন: এতবছরে এই প্রথম! রঙের উৎসবে প্রথমবার মেয়েকে প্রকাশ্যে আনলেন আবির চট্টোপাধ্যায়! কেমন দেখতে তার কন্যাকে?

সেকারণেই ভালো অভিনয় করার শর্তেও টিআরপিতে ৯ টায় ভালো ফল করেনি ধারাবাহিকটি ফলেই বদলে দেওয়া হয় স্লট। কিন্তু ১০টায় হরগৌরী পাইস হোটেলের টিআরপির সামনেও মুখ থুবড়ে পড়ে ধারাবাহিকটি। তবে শুধু ধারাবাহিকই নয়, দুঃসংবাদ এসেছে শিমুলের ভক্তদের জন্যও। কারণ অষ্টমী আসছে সন্ধ্যে সাড়ে ৬ টায়। দীর্ঘদিন ধরে চেষ্টা করার পরও গীতা LLB বিরুদ্ধে ভালো টিআরপি করতে না পারায় কার কাছে কই মনের কথার স্লট পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। বর্তমানে আইপিএল-এর কারণে এমনিই ধারাবাহিকগুলো টিআরপির জন্য লড়াই করতে হচ্ছে। তবে নতুন স্লটে দীর্ঘদিন ধরে চলে আসা হরগৌরী পাইস হোটেলের কাছে জেতা মোটেও সহজ হবে না মানালির ধারাবাহিকের এই বোঝাই যাচ্ছে।

Back to top button