Bangla Serial

Rejwan-Debchandrima: আর্য-চারুর জুটি অটুট, মাঝরাতে রেজওয়ানের জন্মদিনে টলিউড থেকে একমাত্র উপস্থিত দেবচন্দ্রিমা!’তোমরা কি শুধুই বন্ধু?’, প্রশ্ন তুলছেন অনুরাগীরা

টলিপাড়ায় নিত্য নতুন প্রেম তৈরি হয় আবার ভেঙে যায়। অনেকের দীর্ঘদিনের সম্পর্ক থাকে এবং তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয় আবার অনেকেই কয়েক মাস প্রেম করেই আবার নতুন কাউকে পেয়ে পুরনো জনকে ভুলে যায়। বিভিন্ন সময় নানা কারণে তিক্ততা তৈরি হয় আর ব্রেকআপ হয় টলি পাড়ার জনপ্রিয় জুটির।

এরকমই এর জনপ্রিয় জুটি ছিল সায়ন্ত মোদক আর দেবচন্দ্রিমা সিংহ রায়।দেবচন্দ্রিমাকে এর আগে আমরা বিভিন্ন সিরিয়ালের লিড চরিত্র দেখেছি তবে সায়ন্তকে সেরকমভাবে লিড ক্যারেক্টার আমরা দেখিনি। নয়নতারা ধারাবাহিকে তার অভিনয় প্রশংসিত হয়েছিল এবং পরবর্তীকালে খড়কুটো ধারাবাহিককে তিনি একটি গুরুত্বপূর্ণ পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন আর সেখান থেকেই হয়েছিল নতুন সূচনা।

গত বছরেও ভালো সম্পর্ক ছিল দেবচন্দ্রিমা এবং সায়ন্ত মোদকের কিন্তু চলতি বছরের শুরুতে জানা যায় তাদের ব্রেকআপ হয়ে গেছে। দুজনে যেরকম সিরিয়াল করতেন সেরকম একটি ইউটিউব চ্যানেল ছিল দুজনের। এখন সে ইউটিউব চ্যানেলে সায়ন্ত ভিডিও বানান আর দেবচন্দ্রিমা নিজের একটি আলাদা চ্যানেল খুলে নিয়েছেন গত বছর সেপ্টেম্বর থেকে।দুজনে কোন রকম কাদা ছোঁড়াছুঁড়ি করেনি এবং ব্যক্তিগতভাবে মতের মিল হচ্ছিল না বলে আলাদা হয়ে গেছেন। তবে কিছুদিন আগেই যখন প্রিয়াঙ্কা মিত্রের সঙ্গে সম্পর্কে জড়ান সায়ন্ত মোদক তখন অনেকেই প্রিয়াঙ্কাকেই দোষারোপ করেন।

তাহলে এখন দেবচন্দ্রিমা কী করছেন? তাকে যদি জিজ্ঞাসা করা হয় তিনি স্পষ্ট জানান যে তিনি এখন সিঙ্গেল এবং কাজে মনযোগ দিয়েছেন। গতকাল নিজেকে স্মার্ট ওয়াচ গিফট করেছেন ইতিমধ্যেই ফ্ল্যাট কিনে ফেলেছেন কলকাতার বিলাসবহুল এলাকায়। একা একা ঘুরতে বেরিয়ে পড়েন।


তবে গুঞ্জন উঠেছে যে তার আগের সিরিয়ালের নায়ক আর্য অর্থাৎ রেজওয়ান রাব্বানী শেখের সঙ্গে তার বিশেষ সম্পর্ক তৈরি হয়েছে।

যদিও এটা বারবার অস্বীকার করেন দেবচন্দ্রিমা কিন্তু গতকাল যা ঘটল তাতে আবার উঠে গেল গুঞ্জন। আজ রেজওয়ানের জন্মদিন তাই গতকাল মাঝরাতে একটি পাবে তার ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে তার জন্মদিন সেলিব্রেট করা হয়। সেখানে পরিচিত মুখ বলতে একমাত্র ছিলেন কিন্তু দেবচন্দ্রিমা। সুন্দর করে সেজেগুজে গেছেন নায়িকা এবং নায়কের বাকি বন্ধুদের সঙ্গে তিনি ভালই মিশে গেছেন। এরপরে অনেকেই প্রশ্ন করছেন যে এটা কি শুধুই বন্ধুত্বের নিদর্শন নাকি অন্য কিছু?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button