ফোনে অনিশা আর দুর্জয়ের গোপন কথা শুনে ফেলল রাণী, বর্ষবরণের রাতে কেন বাড়ি ফেরেনি দুর্জয়? জেনে ভেঙে পড়ল সে

স্টার জলসার (Star Jalsha) নতুন সিরিয়াল ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। এক মায়ের ডাক্তার হওয়ার স্বপ্নের আবর্তে তৈরি হয়েছে ব্র্যান্ড নিউ এই সিরিয়ালের গল্প। বন্ধুর বিয়েতে গিয়ে মদ্যপ অবস্থায় রাণী ও দুর্জয়ের মধ্যে শরীরিক সম্পর্ক স্থাপিত হয়। যার জেরে প্রেগন্যান্ট হয়ে পড়েছিল রাণী। এ কথা জানাজানি হতেই দুর্জয় আর রাণীর বিয়ে হয়। একসঙ্গে সংসার শুরু করে তাঁরা। ধীরে ধীরে মিষ্টি রাণীর প্রেমে পড়ে যান নায়ক। শুরু হয় রাণী-দুর্জয়ের অসাধারণ অনস্ক্রিন রোম্যান্স। তবে সব প্রেমের গল্পের মত, তাঁদের প্রেমেও রয়েছে তৃতীয় ব্যক্তি। দুর্জয়ের প্রাক্তন প্রেমিকা অনিশা।

সাম্প্রতিক ধারাবাহিকে দেখা গিয়েছে, বর্ষবরণের রাতটা হাসপাতালেই কাটবে। এমনটাই রাণীকে ফোন করে জানিয়েছিল দুর্জয়। তাই মনটা খারাপ ছিল রাণীর। বাড়ির সবাই মিলে নিউইয়ার ইভে হইহুল্লোড় করলেও, রাণী একধারে চুপটি করে বসে আছে। বাড়ির সকলকে কাপল ডান্স করতে দেখে দুর্জয়ের কথা আরও মনে পড়তে শুরু হয় তাঁর।

এরমধ্যেই ১২টা বেজে যায়। রাণী ভাবে এবার তাঁর দুর্জয়কে ফোন করে একটা উইশ করা দরকার। নতুন বছরতো পড়ে গিয়েছে। কিন্তু দুর্জয়ের ফোন রিং এর পর রিং হয়ে যায়। ফোন তোলে না সে। রাণীর তখন চিন্তা শুরু হয়। নিশ্চয় কিছু একটা ঘটেছে। নাহলে তো দুর্জয় রাণীর ফোন তুলবে না, এমনটা নয়। অপরদিকে, দুর্জয় আর অনিশা এসেছে অনিশার বাড়িতে।

কিছু না বলে কয়ে দুর্জয়কে নিয়ে তাঁর মায়ের বাড়িতে এসেছে অনিশা। এখানেই নিভৃতে দুর্জয়ের সঙ্গে সময় কাটাতে চায় সে। দুর্জয়কে অপ্রস্তুত দেখে অনিশা বলে, ‘তোর মনে নেই দুর্জয়? এখানে আমরা আগে কত আসতাম! কত দুপুর, কত রাত আমরা এখানে একসঙ্গে কাটিয়েছি? দেখ, তুই রাণীর সঙ্গে থাকলে আমার অসুবিধা নেই। ওর বাচ্চারে দায়িত্ব নিতেও আমি তোকে বারণ করছি না। কিন্তু আমাকেও তোর জীবনে জায়গা দে।’

অনিশা আর দুর্জয়ের মধ্যে যখন এই কথা চলছে তখন দুর্জয় রাণীর ফোনটা ধরে ফেলে। কিন্তু কিছুতেই সে কথা বলতে পারেনা রাণীর সঙ্গে। ওদিকে, রাণী তাঁদের মধ্যে হওয়া সব কথা শুনে নেয়। খুব মন খারাপ হলেও রাণী নিজের ব্যাগ নিয়ে বেরিয়ে যেতে চায়। দুর্জয়কে আনতেই হবে বাড়িতে। কিন্তু বাড়ির লোকেরা তাঁকে বেরোতে দেয় না। রাণী গর্ভবতী তাই তাঁকে নিয়ে সকলে চিন্তিত। এদিকে, দুর্জয়ের কথা বাড়ির কারোর কাছেই বলতে পারেনা রাণী।

Back to top button