দ্বিতীয় ডিভোর্সের পর তৃতীয় বিয়ের আইবুড়োভাত খেলেন কাঞ্চন! সঙ্গী প্রিয়তমা শ্রীময়ী

দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আবার বিয়ে করলেন কাঞ্চন মল্লিক। তার এবং শ্রীময়ী চট্টরাজের সম্পর্কের কথা অনেকদিন ধরেই চলছিল জল্পনায় তবে চলতি বছরেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে রেজিস্ট্রির মাধ্যমে তারা সেরে ফেললেন বিয়ে। প্রসঙ্গ সূত্রে জানিয়ে রাখি অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিক প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী অনিন্দিতা দাসের সঙ্গে। বেশ ভালই চলছিল তাদের সংসার। তাদের একটি সন্তানও হয় যার নাম ওশ। কিন্তু টানা সাত বছর সংসার করার পর হঠাৎই সম্পর্কে ইতি টানেন এই টলি দম্পতি।

তবে ডিভোর্সের পরবর্তী সময়ে অভিনেত্রী পিঙ্কি ব্যানার্জীর সঙ্গে সংসার বাঁধেন অভিনেতা বিধায়ক। ডিভোর্সের পর অনিন্দিতা আর তার সন্তান ওশের সব দায়িত্ব ছিল কাঞ্চনের। তাই ওশের দেখাশোনা বেশিরভাগ সময়ই করতেন কাঞ্চন। টানা নয় বছর দাম্পত্য জীবন কাটানোর পর ২০২১ সালে পিঙ্কি কাঞ্চনের বিরুদ্ধে অভিযোগ আনেন তিনি পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। যদিও সেই বক্তব্যকে মিথ্যে বলে উড়িয়ে দেন কাঞ্চন। উল্টে অভিনেতা জানিয়েছেন নয় বছরের সম্পর্কে ২০দিনও পিঙ্কি তার সঙ্গে সংসার করেননি।

তাদের সম্পর্কের ভীত শুরুর থেকেই মজবুত ছিল না। পিঙ্কি নাকি তার ছেলের সঙ্গে তাকে দেখা করতে দেননা এমনও অভিযোগ করেছেন অভিনেতা। সেই নিয়ে দম্পতির মধ্যে অনেক কাদা ছোঁড়াছুঁড়িও হয়েছে। তবে ১০ই জানুয়ারি সমস্ত সমস্যার সমাধান খুঁজে পেতেই আইনিভাবে পাকাপাকি আলাদা হয়ে যায় কাঞ্চন পিঙ্কি। তখন। তিনি সাংবাদিকদের জানিয়েছিলেন তিনি এখন বিরতি চান সবকিছুর থেকে তবে সেই মন্তব্যের দিন কয়েকের মধ্যেই আইনি মতে তিনি বিয়ে করেন তার ঘনিষ্ট বান্ধবী অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে।

আরও পড়ুন- ‘তোমাদের রাণী’-তে আসছে ধুন্ধুমার পর্ব! আসল অপরাধীদের দেখতে পেয়ে চমকে উঠলো রাণী! কারা তারা?

তবে এবার সামাজিক মাধ্যমে বিয়ে করছেন তারা। ইতিমধ্যেই কলকাতার জনপ্রিয় রেস্টুরেন্ট ভূতের রাজা দিল বরে আইবুড়োভাত খেয়েছেন তারা। একদম সাধারণ বাঙালি খাওয়ার। মেনুতে ছিল – ভাত, ভাজাভুজি, মাছের মাথা, মাছ, ডাব চিংড়ি, পোলাও, মাংস, চাটনি, পাপর, রসগোল্লা, রাবড়ি প্রভৃতি। অভিনেতা আইবুড়োভাতের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে শ্রীময়ীর উদ্দেশ্যে একটি ভালোবাসাপূর্ণ মিষ্টি ক্যাপশনও লিখেছেন।

aiburovat

কে আপন কে পর, কৃষ্ণকলি, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে অভিনয় করেছেন শ্রীময়ী। বিনোদন জগতে বেশ জনপ্রিয় মুখ ওদিকে কাঞ্চন মল্লিকে চেনে সকলেই। জানা গেছে বিয়ের পর স্টার জলসার একটা ধারাবাহিকে একসঙ্গে কাজ করতে চলছেন টলিপাড়ায় এই নবদম্পতি। তাদের আগামী জীবনের জন্য রইল শুভেচ্ছা।

Back to top button