প্রাইম টাইম পেয়েও কপাল পুড়লো স্টার জলসার নতুন ধারাবাহিকের, কেন সম্প্রচার বন্ধ রাখার নির্দেশ দিল চ্যানেল?

নতুন বছরে আসছে একগুচ্ছ নতুন ধারাবাহিক (New Serial)। হালেফিলে মেগার (Bengali Mega Serial) সংজ্ঞা বদলে দিয়েছে ধারাবাহিকের দর্শকরা। পারিবারিক ড্রামা, শাশুড়ি-বৌমা কোন্দলের দিন গিয়েছে। এখন দর্শকদের ঝোঁক বেড়েছে অন্যধারার গল্পে।

তাই গল্প ঢিমেতালে চললেই আগ্রহ কমছে দর্শকদের। টিআরপি রেটিংয়েও ফল মিলছে হাতেনাতে। টিআরপি পড়লেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। যার জেরে বন্ধ হচ্ছে পুরোনো সিরিয়াল। আর তাই পুরোনোর ঘাটতি মেটাতে আগমন হচ্ছে নতুনের।

স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘চিনি’। গত একমাস ধরেই একটু একটু করে চলছে এই সিরিয়ালের শুটিং। কিন্তু শোনা যাচ্ছিল, স্টার জলসা নাকি কিছুতেই স্লট দিতে পারছে না নতুন এই ধারাবাহিককে। এর আগে, স্টার জলসা চিনির প্রোডাকশন হাউজকে প্রতিশ্রুতি দিয়েছিল সন্ধ্যে সাতটার স্লটে আনা হবে তাদের নতুন ধারাবাহিক। ফলত, বদলে যেত সন্ধ্যাতারার স্লট।

আর এই কথা শুনেই রে রে করে উঠেছে সন্ধ্যাতারার নির্মাতার সদস্যরা। তারা কিছুতেই স্লট ছাড়তে রাজি নয়। তাই এবার কপাল পুড়েছে ‘তুঁতে’র। চ্যানেলের তরফ থেকে ঠিক করা হয়েছে ‘তুঁতে’ ইদানিং স্লট লিড করলেও বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিক।

আরও পড়ুনঃ সোনার পর এবার রূপার সঙ্গেও দূরত্ব বাড়ল সূর্যর, মিশকার কু’বুদ্ধিতে সব হারিয়েও চোখ খুলবে না সূর্যর?

বদলে আসবে ‘চিনি’। এই প্রথম বাংলা ধারাবাহিক জগতের ইতিহাসে কোনো সিনেমা প্রাইম টাইম পেয়েও, চ্যানেল ও প্রযোজনা সংস্থাঘটিত সমস্যার জেরে সম্প্রচারিত হবে ১০. ৩০-এর স্লটে।

Back to top button