‘চিটিং মানে চিটিং, কোনও এক্সকিউজ চলে না’! মিশকার মুখে এমন কথা! তবে কি অহনা-দীপঙ্করের সুখের সম্পর্কে ধস?

সম্প্রতি কিছুদিন ধরে চর্চায় রয়েছেন আহনা দত্ত ওরফে ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা। রিল লাইফের ভিলেন হিসাবে বিখ্যাত এই নায়িকাকে এবার রিয়েল লাইফেও ভিলেন বানিয়ে ছেড়েছে নেটদুনিয়াও। অল্প বয়সেই নিজের দক্ষতায় জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী অহনা। নিজের অসাধারণ অভিনয়ের মাধ্যমে ধারাবাহিকের সূর্য আর দীপার মতোই একইভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি একজন ভিলেন, যাকে এতো ভালোবাসা দিয়েছেন দর্শক।

কিন্তু দর্শকদের সেই ভালোবাসায় চিড় ধরল অহনার জন্মদিনের দিন তাঁর মায়ের করা একটি ফেসবুক পোস্ট দেখে। তারপর থেকে অনেকেই অহনাকে বানিয়ে দিয়েছেন, একজন ‘বাস্তব জীবনের ভিলেন’। কিন্তু সেসব ভ্রূক্ষেপ না করেই প্রেমিকের সঙ্গে মাখোমাখো ছবি শেয়ার করেন মিশকা। ছোটবেলা থেকে ‘একা মা’ চান্দনীর কাছেই বড় হয়েছেন তিনি। তবে সিরিয়ালে কাজ পেতেই মায়ের দমদমের ফ্ল্যাট ছেড়ে চলে আসেন টালিগঞ্জে।

তারপরই প্রেম সম্পর্কে জড়িয়েছেন ‘অনুরাগের ছোঁয়া’র রূপটান শিল্পী দীপঙ্করের সঙ্গে। সোশ্যাল মিডিয়া খুললেই অহনা ও দীপঙ্করের একসাথে বহু ছবি চোখে পড়ে। কিন্তু অহনার মায়ের অভিযোগ অহনার এই প্রেমিককে নিয়ে। তবে মিশকা তার প্রেমিকের সঙ্গে দিব্যি খুশি বলেই জানান তিনি। তিনি বলেন, হ্যাঁ, দীপঙ্কর একজন বিবাহিত, কিন্তু তাঁরা এখন আইনি বিচ্ছেদে রয়েছেন। তারপরই মিশকার সঙ্গে দীপঙ্কর সম্পর্কে এসেছেন।

তবে এত গুঞ্জনের মাঝেও শক্ত করে প্রেমিক দীপঙ্করের হাতটা ধরে রোয়েছিলেন অভিনেত্রী। কিন্তু হঠাৎ অহনার কি হল? খলনায়িকার মুখে সম্প্রতি চিটিংয়ের বিষয় নিয়ে নানা কথা শোনা গেল। তবে কি তাঁর প্রেমিক দীপঙ্করের মধ্যে কোনও ঝামেলা চলছে? না, দীপঙ্কর আর অহনার সম্পর্ক এখনও একদম ঠিক আছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রীকে চিটিং সংক্রান্ত প্রশ্ন করা হয়।

সম্পর্কে থাকাকালীন যদি কোনও ব্যক্তি সঙ্গীকে ঠকায় তাহলে তাঁর সঙ্গে কি থাকা উচিত? মিশকা ওরফে অহনাকে এরূপ প্রশ্ন করা হলে তিনি তখন বলেন, “চিটিং মানে চিটিং। সেখানে কোনও এক্সকিউজ চলে না। তবে তার আগে আপনাকে মানতে হবে যে সম্পর্কে থাকাকালীন আপনার সঙ্গী আপনাকে ঠকিয়েছে। আগে সেটা মানুন। তারপর ঠিক করুন তখনও তাঁর সঙ্গে থাকবেন কী থাকবেন না। কিন্তু চিটিংয়ের কোনও ব্যাখ্যা হয় না।”

Back to top button