দীর্ঘদিন পর পর্দা কাঁপাতে ফিরছেন অভিনেতা ঋষি কৌশিক! কোন চ্যানেলে?

টেলি ধারাবাহিকের অভিনেতা হিসেবে ঋষি কৌশিকের (Rishi Kaushik) জনপ্রিয়তা অনেক। একদিন প্রতিদিন ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন তিনি ২০০৫ সালে। তারপর তার ধারাবাহিক এখানে আকাশ নীল তাকে পৌঁছে দেয় জনপ্রিয়তার শিখরে। পরবর্তী সময়ে ইষ্টি কুটুম, কুসুম দোলা, কোড়া পাখি, শোনা রোদের গান সহ বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও ক্রান্তি, আবহমান, চাঁদের বাড়ি সহ অনেক সিনেমাও করেছেন তিনি।

বর্তমানে তিনি অভিনয় করছিলেন স্টার প্লাসের ধারাবাহিক ঝনক নামে একটি হিন্দি ধারাবাহিকে অভিনয় করছিলেন তিনি। তবে জানা যাচ্ছে বাংলা সিনেমায় আবার ফিরতে চলছেন তিনি। সুমিত শহীল পরিচালিত মির্জা সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমাটির পরিচালনা করছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। সিনেমাটিতে দেখা যাবে অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন, কৌশিক গাঙ্গুলি, ঋষি কৌশিক, শোয়েব কবীর, প্রিয়া মন্ডল, দিব্যেন্দু ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ সহ একঝাঁক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের।

সিনেমাটি একটি গ্যাংস্টারের জীবনের ওপর নির্মিত তিনি কোনও নিয়মের বেড়াজালে মানেন না। তাকে সাধারণ পুলিশ সহ সিবিআই সকলেই খোঁজছে। তার জীবন কাহিনী নিয়েই আসছে চলেছে এই অ্যাকশন থ্রিলার সিনেমা। মির্জা অঙ্কুশ হাজরার প্রযোজনার প্রথম সিনেমা হতে চলেছে। ইনিমধেই সিনেমার ট্রেলার সারা ফেলে দিয়েছে সারা বাংলায়। বুক খোলা শার্ট, জিন্স, ঠোঁটে সিগারেট, একহাতে বন্দুক আর অন্য হাতে জ্বলন্ত বোতল। অঙ্কুশের এই লুকে নেটিজেনদেরও নানা ধরনের প্রতিক্রিয়া দেখা যাচ্ছে।

তবে কবে মুক্তি পাচ্ছে সিনেমাটি? অনেকদিন ধরে চলতে থাকা এই জল্পনার অবসান ঘটিয়ে মঙ্গলবার নিজের মুখেই সিনেমার মুক্তির দিন ঘোষণা করলেন অভিনেতা অঙ্কুশ। জানিয়েছেন ২০২৪এর ইদে মুক্তি পেতে চলেছে সিনেমাটি। অর্থাৎ প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে নিয়ে অঙ্কুশ তৈরি জিত এবং সালমানের সিনেমার সঙ্গে মোকাবিলা করার জন্য। তাদের মির্জার জন্য রইল আগাম শুভেচ্ছা।

Back to top button