Exclusive Aditi Ghosh: মাত্র ৩ মাসেই শেষ হয়ে গেলো ধারাবাহিকের ভবিষ্যত! ভেঙে পড়েছেন বৌমা একঘরের রিয়া! TRP কমে যাওয়াই কি আসল কারণ? সরাসরি আমাদের জানালেন অদিতি ঘোষ

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের জগতে জোয়ার এসেছে। দিন দিন বাঙালি দর্শকদের সংখ্যা এবং আকর্ষণ বেড়ে চলেছে ধারাবাহিকের প্রতি। তাই সেই চাহিদা মেটাতে বাংলা চ্যানেলগুলিতে একের পর এক নতুন ধারাবাহিক আসছে। তবে নির্দিষ্ট স্লট থাকায় হয় পুরনো ধারাবাহিককে বিদায় নিতে হচ্ছে আর তা না হলে পুরনো ধারাবাহিকের সম্প্রচারিত হওয়ার সময় পাল্টে দেওয়া হচ্ছে হঠাৎ করে। এর আগেও এমন অনেক উদাহরণ পেয়েছি আমরা।

Bengali serial

তবে আরেকটি বিখ্যাত বাংলা সিরিয়ালের দর্শকদের জন্য রবিবাসরীয় দিনে রইল বিশাল বড় দুঃখের খবর। বন্ধ হয়ে যাচ্ছে বৌমা একঘর ধারাবাহিকটি। সকাল সকাল এমন খারাপ খবরে মন খারাপ দর্শকদের।

Bengali serial

গতকাল রাতেই এই খারাপ খবরটি আমরা পেয়েছিলাম। তাই সরাসরি আমরা যোগাযোগ করেছিলাম মুখ্য অভিনেত্রীর সঙ্গে। আমাদের প্রতিনিধি ফোনে কথা বলার চেষ্টা করেছিলেন রিয়ার চরিত্রে অভিনয় করা অদিতি ঘোষের সঙ্গে।

Bengali serial

প্রচুর স্ট্রাগল করে অদিতি প্রথমবার একটি বড় চরিত্রে ব্রেক পেয়েছিলেন। তবে এমনটা যে হুট করে হয়ে যাবে সেটা তিনিও হয়তো ভাবতে পারেননি। এর আগে বহু চরিত্রে দেখা গিয়েছে অদিতি ঘোষকে। তবে সেগুলি ছিল হয় পার্শ্ব চরিত্র আর তা না হলে ক্যামিও। কিন্তু এই প্রথম অভিনেত্রী নিজের মনের মত একটি জায়গা পেয়েছিলেন টলিউড জগতে।

Bengali serial

অদিতির কাছে সরাসরি আমরা জানতে চেয়েছিলাম আদৌ খবরটি সত্যি কি? অভিনেত্রী জানিয়েছেন হ্যাঁ এটা সত্যি যে ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে খুব তাড়াতাড়ি। এমনকি আমরা খবর পেয়েছি যে আজই অর্থাৎ রবিবার ধারাবাহিকের শেষ শুটিং। এও খবর যে পরের মাসের ৫ তারিখ শেষ পর্ব সম্প্রচারিত হবে।

কিন্তু হঠাৎ করে কেন এমন সিদ্ধান্ত নিতে হল স্টার জলসা চ্যানেলের কর্তৃপক্ষকে? টিআরপিই কি দায়ী নাকি আসতে চলেছে নতুন কোনও ধারাবাহিক যার জন্য পুরনো ধারাবাহিককে বিদায় নিতে হচ্ছে?

সরাসরি মুখ খুলতে চাননি অদিতি। তবে অভিনেত্রীর সঙ্গে কথা বলে আমরা বুঝতে পেরেছি তিনিও মানসিকভাবে ভেঙে পড়েছেন। কারণ সবে মাত্র তিন মাস অভিনয় করেছিলেন তিনি রিয়া চরিত্রে। এমনকি নায়িকা এও বলেছেন যে এই তিন মাসেই খুব জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি।

শুধু তাই নয়, দুর্গাপুর থেকে কলকাতায় রোজ এসে এতদিন ধরে পরিশ্রম করে গিয়েছেন তিনি একটা বড় সুযোগ পাওয়ার আশায়। তাই সেই সুযোগটা যখন পেয়েছিলেন ধীরে ধীরে স্বপ্ন বুনতে শুরু করেছিলেন। কিন্তু সেই স্বপ্ন যে এভাবে ভেঙে চুরমার হয়ে যাবে সেটা হয়তো স্বপ্নেও কল্পনা করতে পারেননি অদিতি।

Back to top button