ধীরে ধীরে গল্প জমে উঠছে বৌমা একঘরের, জুস বিক্রি করে সৎপথে খেটে রোজগারের প্রথম টাকা টিয়া তুলে দিলো শাশুড়ির হাতে! ভাইরাল বৌমা একঘরের নতুন প্রোমো

সম্প্রতি স্টার জলসার পর্দায় নতুন শুরু হয়েছে ধারাবাহিক বৌমা একঘর। শুরু হওয়ার কয়েক দিনের মধ্যেই দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয় হয়ে উঠেছে সুস্মিতা দে অভিনীত এই ধারাবাহিকটি। প্রথম থেকেই এর গল্প আলাদা। তাই জনপ্রিয় হয়ে উঠতে বেশি সময় লাগেনি।

এই ধারাবাহিকে অভিনয় করার আগে অপরাজিত ধারাবাহিকে অভিনয় করছিলেন সুস্মিতা দে। সেই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই ধারাবাহিকে অভিনয়ের ডাক আসে নায়িকার কাছে।

প্রথমদিকে কমেডি ঘরানার ধারাবাহিক বলে মনে হলেও এই মুহূর্তে বেশ গুরুগম্ভীর গল্প হয়ে উঠেছে এটি। একজন কর্মহীন বৌমাকে নিয়ে এই গল্প। ইতিমধ্যে সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো।

সেখানে দেখা গেল জীবনে প্রতিষ্ঠিত হওয়ার গল্প বলবে পরবর্তী পর্বগুলি। বাড়ির অনুষ্ঠানে সকলকে জুস পরিবেশন করার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে বৌমা।

পাশাপাশি সে জানিয়েছে কোন কাজ ছোট না। তাই সৎ পথে রোজগার করতে চায় সে। আয়ের প্রথম টাকা নিজের শাশুড়ির হাতে তুলে দিয়েছে সে। এমন গল্প দেখে অবাক হয়ে গিয়েছে দর্শকরা।

ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ সাধারণ মানুষ। তাছাড়া এই ভাবনাও তাদের ভাল লেগেছে যে সব কাজই সমান।

Back to top button