Ponchomi: সাপ হিসাবে ব্যর্থ পঞ্চমী ও চিত্রা! এবার কালনাগিনী চরিত্রে আসছে এই বলিউড সুপারস্টার

স্টার জলসার পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘পঞ্চমী (Ponchomi) ।’ সম্পূর্ণ পরাবাস্তব এই কাহিনী অত্যন্ত সহজে দর্শকদের মনোরঞ্জন করতে সক্ষম হয়েছে। আসলে এই ধরনের গল্প বরাবরই দর্শকদের টানে।

তবে এইসব গল্পেও বর্তমানে পারিবারিক কূটকচালি, পরকীয়া ঢুকে পড়েছে। একটা সময় টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যে জায়গা করে নিলেও বর্তমানে বেশ পিছিয়ে পড়েছে পঞ্চমী। প্রথম পাঁচের মধ্যে আর দেখা মিলছে না এই ধারাবাহিকের। বরং সেই জায়গায় উঠে এসেছে জি বাংলার ধারাবাহিক রাঙা ব‌উ।

উল্লেখ্য, পঞ্চমী ধারাবাহিকে কিন্তু টুইস্টের অভাব নেই। সাপ ও মানুষের জুটিও দর্শকের মন জিতেছে। ভিলেন হিসেবে রয়েছে চিত্রা এবং গুরুদেব। যারা সবসময় পঞ্চমীর ক্ষতি করতে চায় তার বিপদ ঘটাতে চায়। আর এবার এই পঞ্চমী ধারাবাহিকেই আসছে এক বিশাল বড় টুইস্ট।

কালনাগিনী চিত্রার পরিবর্তে আসছেন এক বিরাট বড় মাপের অভিনেত্রী।‌‌ তিনি কিন্তু আবার টলিউডের নয় একেবারে সোজা বলিউডের। হ্যাঁ ঠিকই শুনছেন বলিউড থেকে এবার বাংলার পঞ্চমী ধারাবাহিকে অভিনয় করতে আসছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। কী চমকে উঠলেন নাকি? আরে ব্যাপারটা অতটা না হলেও এবার সাপের চরিত্রেই দেখা মিলতে চলেছে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের।

Is trilogy the new trend in Bollywood post Shraddha Kapoor's Nagin announcement?
শ্রীদেবীর পর এবার বলিউডের নতুন নাগিন হতে চলেছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। নাগিন ট্রিলজিতে দেখা মিলবে তাঁর। ইতিমধ্যেই তিনটি ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে আগে জানা গিয়েছিল, শ্রীদেবীকে নিজের আদর্শ মনে করেন শ্রদ্ধা। ‌আর তাই তাঁর অভিনীত চরিত্রে অভিনয় করার স্পর্ধা দেখাতে চাইছিলেন না তিনি। তবে শ্রদ্ধার ছবি সম্পূর্ণ শ্রীদেবীর ছবির সিক্যুয়াল না হওয়ায় এই ছবি করতে রাজি হয়েছে অভিনেত্রী বলে খবর। বিশাল বড় বাজেটের এই ছবিতে ভিএফএক্স-এর চমৎকার কাজ দেখা যাবে বলে দাবি পরিচালকের।

Back to top button