‘বঁধুয়া’-কে স্লট দিতে শেষ হচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিক! টিআরপি ভালো হয়েও কার কপাল পুড়লো?

নতুন বছরে বাংলা বিনোদন চ্যানেলগুলিতে আসছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। স্টার ও জি-র তরফ থেকে ঘোষণা করা হয়েছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিকের। যে ধারাবাহিকের টিআরপি কম, সেই ধারাবাহিকের স্লটগুলিতে আগমন হচ্ছে নতুনের। অর্থাৎ, টিআরপি কমলেই মিলছে চ্যানেলের ভ্রূকুটি।

টিআরপি তালিকায় আসছে একের পর একটা বদল। প্রথম পাঁচে ঘোরাঘুরি করে জি ও জলসার ধারাবাহিক। প্রতি সপ্তাহেই এই টিআরপির (TRP) লড়াইয়ে জলসাকে (Star Jalsha) দশ গোল দেয় জি (Zee Bangla)। দুই চ্যানেলের ধারাবাহিকগুলির মধ্যে চলে হাড্ডাহাড্ডি লড়াই।

স্টার জলসায় (Star Jalsha) আসতে চলেছে ধারাবাহিক ‘বঁধুয়া’ (Bodhua)। সদ্য প্রকাশ্যে এসেছে আসন্ন ধারাবাহিকের প্রোমো (Promo)। আর প্রকাশ্যে আসতেই আবির আর পেখমের জুটি বেশ পছন্দ হয়েছে দর্শকদের। দিন গুনছেন কবে থেকে শুরু হবে ধারাবাহিকের সম্প্রচার।

ইতিপূর্বে, বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে শুটিং পিছিয়েছে এই ধারাবাহিকের। গুজব ছড়িয়েছিল, স্টার জলসা নাকি স্লট দিতে পারছিল না। তাই ফেব্রুয়ারি মাসে ‘তুমি আশেপাশে থাকলে’-এর স্লটে আসার কথা ছিল ‘বঁধুয়া’র। টিআরপি কম থাকার কারণে বন্ধ হওয়ার কথা ছিল এই ‘তুমি আশেপাশে থাকলে’।

তবে ধারাবাহিকের নায়িকা অঙ্গনা কনফার্ম জানিয়েছেন এখনই বন্ধ হচ্ছে না এই ধারাবাহিক। স্টুডিও পাড়া সূত্রে খবর, জনপ্রিয় ধারাবাহিক ‘রামপ্রসাদ’ বন্ধ করে সেই স্লটে আসবে নতুন ধারাবাহিক ‘বঁধুয়া’। তবে কোন‌ও কিছুই কনফার্ম জানানো হয়নি চ্যানেলের পক্ষ থেকে।

Bengali serial

Back to top button