সূর্যের দায়িত্বহীনতায় তিতিবিরক্ত মেয়েরাও! বাবা হিসেবে সূর্য নয় অর্জুনকেই বেশি পছন্দ তাদের! প্রোমোতে দারুণ চমক

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। এককালে টানা কয়েকমাস বেঙ্গল টপারের আসনে বিরাজমান ছিল এই ধারাবাহিক। মাঝে বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকার প্রথম পাঁচ থেকে ছিটকে গেলেও, সম্প্রতি আবারও টিআরপি তালিকায় ছক্কা হাঁকাচ্ছে এই ধারাবাহিক। এই সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে এই ধারাবাহিক।

সম্প্রতি ধারাবাহিকের গল্পে, একটু একটু করে সুস্থ হয়ে উঠছে রূপা। তবে যে বিরল রোগটি রূপার শরীরে বাসা বেঁধেছে তা এখনও সেরে ওঠেনি। সত্বর চিকিৎসা না হলে ছয়মাসের মধ্যে মৃত্যু কোলে ঢলে পড়বে ছোট্ট মেয়েটা। আর একথা সে নিজেও জানে। তাই মাকে খুশি করার জন্য যার পর নাই চেষ্টা করে চলেছে সে।

সদ্য প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, বিছানায় শুয়ে অসুস্থ রূপা। সে অর্জুনকে বলে তার মাথায় খুব ব্যথা করছে। অর্জুন রূপার সঙ্গে ততক্ষণ থাকে যতক্ষণ না রূপার কষ্ট কমে। যখন সেখান থেকে উঠে যাবে তখন রূপা বলে, “তুমি কোত্থাও যাবেনা। তুমি আমাদের মায়ের বেস্ট ফ্রেন্ড হবে অর্জুন ড্যাডি?” রূপার মুখে এমনতর কথা শুনে চমকে যায় অর্জুন। আর তখনই ঘরে ঢোকে রূপা।

রূপার মুখে এহেন কথা শুনে দীপা জিজ্ঞেস করে সে কেন অর্জুন আঙ্কেলকে ‘ড্যাডি’ বলে সম্বোধন করছে। তবে শুধু রূপা নয়। সোনাও বিষয়টিকে সঙ্গে সহমত। তবে কি এবার দুই সন্তানের মুখের দিকে তাকিয়ে নতুন করে অর্জুনের সঙ্গে জীবন শুরু করবে দীপা? এই প্রোমো প্রকাশ্যে আসতেই বেজায় চটেছেন অনুরাগীরা। ধারাবাহিকের গল্পে সূর্যের যে বদল দেখানো হয়েছিল তা বেশ পছন্দ করেছিলেন তারা। চেয়েছিলেন সূর্যের সঙ্গেই পুনরায় মিল দেওয়া হোক দীপার। তাদের প্ৰিয় জুটিকে ভেঙে, অন্য নায়ককে প্রবেশ করানোর ঘোরবিরোধী তারা।

আরও পড়ুন: অপেক্ষার অবসান! অবশেষে জলসার আসন্ন ধারাবাহিক বঁধুয়ার সম্প্রচারের সময় ও দিন প্রকাশ্যে!

দর্শকদের ধারণা ধারাবাহিককে দ্বিতীয় শ্রীময়ী করে তুলতে চাইছে নির্মাতারা। তাদের স্পষ্ট বক্তব্য নয় দীপ একা থাকুক। নয়তো, সূর্যের সঙ্গে একটা হোক। কিন্তু কোনো ভাবেই অর্জুনকে তাদের মাঝে বরদাস্ত করবেন না ধারাবাহিক প্রেমীরা। তবে প্রোমোতে মিলছে অন্য ইঙ্গিত। আগামীতে কো হতে চলেছে দীপার জীবনে? ধারাবাহিকের গল্পে সূর্য কি ফিরবে? নাকি অর্জুনের সঙ্গে শুভরম্ভ হবে নায়িকার?

Back to top button