সন্ধ্যাতারায় বিরাট চমক! স্মৃতি ফিরলেই হাতছাড়া হবে সন্ধ্যা, আশঙ্কায় কাঁটা বিজয়া মাঠান!

টিআরপিতে ভালোই ফল করছে স্টার জলসার(star jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যাতারা'(sandhya Tara)। দুই বোনের স্বর্থত্যাগের গল্প নিয়ে হাজির হয়েছিল সন্ধ্যা তারা। তারা ও আকাশনীল ভালোবাসে একে অপরকে। এরই মাঝে সন্ধ্যার সঙ্গে বিয়ে হয়ে যায় আকাশের।

নিজের ভালোবাসা ফিরে পেতে মরিয়া আকাশ অন্যদিকে, প্রাণের মেজদির সংসার ভাঙতে চায়না তারা। এমন গল্প নিয়েই শুরু হয়েছিল সন্ধ্যা তারা।
কিন্তু কাহিনীতে টুইস্ট আসে কিছু সপ্তাহ আগে। জানা যায়, সন্ধ্যা ও তারার একই সঙ্গে মা হতে চলছে। এমতাবস্থায়, সন্ধ্যা জেনে যায় যে তার বোনের এমন অবস্থার জন্য দায়ী তার স্বামী।

আরো পড়ুন: টিআরপিতে পিছিয়ে পড়লেও সেরা অভিনেত্রীর পুরস্কার ছিনিয়ে নিলেন দীপা! দর্শকের চোখে ভিলেন হয়েও সেরা নায়ক সেই সূর্য‌!

 

সন্ধ্যা ঠিক করে তারা ও আকাশের জীবন থেকে সরে যাওয়ার। আর ঠিক সেই সময় ঘটে একটি দুর্ঘটনা। সেই দুর্ঘটনায় সন্ধ্যা নিজের স্মৃতি হারায়। এখন গল্পকে আরও টানটান রোমাঞ্চে ভরপুর করে তোলার জন্য নতুন মোড় নিয়ে আসতে চলেছে।

ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে সন্ধ্যা নীল ও বিজয়া মাঠানকে জিজ্ঞাসা করছে তারা কি সত্যিই চায় সন্ধ্যার স্মৃতি ফিরিয়ে আনতে? এই কথা জিজ্ঞাসা করা মাত্রই নীল মুখ ঘুরিয়ে নেয়। এবং বিজয়া মাঠান মনে মনে বলেন, ” তোমার স্মৃতি ফিরলে যে সবথেকে বেশি কষ্ট তুমিই পাবে বৌমা, তা যে আমি কি করে তোমায় বোঝাই।”

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

মূলত এই ভাবেই কোনও মতে সন্ধ্যার প্রশ্ন এড়িয়ে যান তিনি। কিন্তু এভাবে আর কতদিন একদিন তো স্মৃতি ফিরবেই সন্ধ্যার, কি হবে সেদিন? সন্ধ্যা কাকে বেছে নেবে সন্ধ্যা? আকাশ নাকি তারা!

Back to top button