গুড্ডিতে এন্ট্রি নিল চিতায় দাহ হয়ে যাওয়া অনুজ! চোখ ফেটে রক্ত বেরোচ্ছে দর্শকদের! ‘লেখিকা পাগল হয়ে গেছেন’, বলছে দর্শক

বাংলা টেলিভিশনের পর্দায় বহু ধারাবাহিক আসে এবং যায়। কিন্তু এমন কিছু কিছু ধারাবাহিক থেকে যায় যে ধারাবাহিকগুলি দর্শকের মনে দারুণ প্রভাব বিস্তার করে। সে ভালো জিনিস দেখানোর জন্য হতে পারে আবার খারাপ জিনিস দেখানোর জন্য। আর অত্যন্ত খারাপ কিছু দেখানোর জন্য এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে ধারাবাহিক গুড্ডি (Guddi)। দর্শকরা এক বাক্যে বলছেন এত নিম্নমানের ধারাবাহিক বোধ হয় বাংলা টেলিভিশনে আর কখনও আসেনি।

ভুলভাল গল্প কার্যত দর্শকদের জোর করে দেখিয়ে চলেছেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়। আর সেটাই এখনও করে চলেছেন তিনি। এই ধারাবাহিকে দ্বিতীয় অধ্যায়ের গল্প শুরু হওয়ায় ভীষণ খুশি হয়েছিলেন নেটিজেনরা। কিন্তু লীনা দেবী আবারও গল্পের পিন্ডি চটকে দেন নিজেই। গাঁ’জা মিশ্রিত গল্প গুড্ডি দীর্ঘদিন ধরেই চলছে।

এই ধারাবাহিকে দেখানো হয় নতুন প্রজন্মকে।‌‌ আর সেই নতুন প্রজন্মে দেখানো হয় অবিকল অনুজের মতোই দেখতে হয়ে ফিরে এসেছে অনুজ-শিরিনের ছেলে পুবলু অর্থাৎ ঋতুরাজ। যাকে অবিকল দেখতে তাঁর বাবার মতো। অন্যদিকে আবার গুড্ডির পালিতা কন্যা রেশমি অর্থাৎ ঋতাভরীকেও দেখতে হয় অবিকল গুড্ডির মতোই।

Guddi and anuj

এরপর আবার গল্পে এন্ট্রি নেয় অঙ্কুশ ভাটিয়া। জীবনের শেষ বয়সে এসে গুড্ডি সম্পূর্ণ রূপে অনুজের মতো দেখতে অঙ্কুশ ভাটিয়ার প্রেমে পড়ে। যাকে ঘিরে চলে বিস্তর টালবাহানা, টানাপোড়েন। তাকে বিয়েও করে নেয় গুড্ডি। কিন্তু সেখানেও এবার বিরাট চমক। গুড্ডি-অঙ্কুশের সম্পর্ক একটু শক্তপোক্ত হতে না হতেই এবার এন্ট্রি নিল চিতায় উঠে দাহ হয়ে যাওয়া অনুজ।

দাড়ি গোঁফ লাগিয়ে পাঞ্জাবী পড়ে অনুজ এবার এন্ট্রি নিলো গল্পে। গুড্ডির গন্ধ শুঁকে শুঁকে সে চলে এসেছে অঙ্কুশ ভাটিয়ার বাড়ি। কি জানিয়েছে সে দীর্ঘদিন কোমায় ছিল। তাকে চিকিৎসকরা বহু কষ্ট করে বাঁচিয়ে ফিরিয়েছেন। সম্পূর্ণভাবে স্মৃতিভ্রষ্ট হয়েছিল সে। কিন্তু হঠাৎ করেই একদিন তার সমস্ত স্মৃতি ফিরে আসে। আর ব্যাস গুড্ডিকে পাওয়ার জন্য হাজির অনুজ। অন্যদিকে আবার সম্পর্কে গুড্ডির বেয়ান হয় অনুজ।

আর এই গোলমেলে গল্প দেখে দর্শকরা এক বাক্যে বলছেন লেখিকা পাগল হয়ে গেছেন। এত খারাপ গল্প এর আগে বাংলা ধারাবাহিকে কখনও দেখা যায়নি বলেও দাবি করছেন তারা। যত তাড়াতাড়ি সম্ভব এই ধারাবাহিক বন্ধ হোক এমনটাই দাবি করেছেন তারা। আর তাদের জন্য আসার কথা নায়ক-নায়িকার মিলন দেখিয়ে ৭ই সেপ্টেম্বর বন্ধ হয়ে যাচ্ছে এই গুড্ডি। গত ৩১শে অগাস্ট এই ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং হয়ে গেছে।

Back to top button