শুধুই টাকার লোভ! ফের পরাগের সঙ্গে গাটঁছড়া বাঁধলো শিমুল! মনের কথার গল্প দেখে তিতিবিরক্ত দর্শকরা

জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kothha) গল্প যে গতিতে এগিয়ে চলেছে, তাতে বেজায় বিরক্ত ধারাবাহিক প্রেমীরা। গল্পের নায়িকা শিমুলের শ্যাম রাখি না কূল রাখি অবস্থা। জীবন জটিল থেকে জটিলতর হয়ে উঠছে নায়িকার জীবন। তারমধ্যে মনোমালিন্য ভুলে ফের প্রাক্তন স্বামী পরাগের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে।

ধারাবাহিকের গল্পে দিনেকয়েক আগে দেখানো হয় প্রাক্তন স্বামী এবং শাশুড়ির জন্য প্রেমিক শতদ্রুকে ল্যাজে খেলিয়েছে শিমুল। শতদ্রুকে ভালোবাসলেও পুরনো শ্বশুর বাড়ির মায়া, পরিবারের লোকেদের জন্য টান কোনওটাই কাটাতে পারছে না শিমুল। একসময়ে বিরক্ত হয়ে শতদ্রু তাকে ছেড়ে দেয়। আর এখন আবার শিমুল প্রাক্তন স্বামী পরাগকে বিয়ে করবে তার দেখাশোনা করার জন্য। পরাগের চাকরিটা করে তার প্রায় ভেসে যাওয়া সংসার বাঁচাতে চায় সে।

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে, শিমুল আবারও পরাগকে বিয়ে করছে। উকিলবাবু বেজায় খুশি তাদের বিয়ে রিনিউ করার জন্য। দুই পরিবার খুশির আবহ। তবে বেজায় অখুশি ধারাবাহিকটির দর্শকরা।

এত ভুল বোঝাবুঝি, মনোমালিন্য, অপমানের পর শিমুল-পরাগের দ্বিতীয় বিবাহ দেখে বেজায় চটেছেন অনুরাগী মহল। নেটমাধ্যমে একজন লিখেছেন, ‘বিরক্তকর গল্প। এক ধনাইপানাই চলছে। আর দেখি না এই সিরিয়াল।’ শিমুলকে দুষে অন্যজন লিখছেন, শিমুলের চরিত্রটাই দুশ্চরিত্র। নিজের স্বার্থ ছাড়া কিছুই বোঝে না। এখানে এখন টাকা পাওয়ার আশা দেখতে পাচ্ছে তাই কায়দা করছে।’ কারোর কারোর মতে, সবটাই শিমুলের চাকরি বাগানোর তাল।

আরো পড়ুন: বাবার কাছে স্বীকারোক্তি! সূর্যকে ভুলে অর্জুনের প্রতি দুর্বল হচ্ছে দীপা! তবে কি ফের নতুন শুরুর ইঙ্গিত অনুরাগের ছোঁয়ায়?

এসব নানা কারণে তরতড়িয়ে নামছে ধারাবাহিকের টিআরপি। যা কার কাছে কই মনের কথা ধারাবাহিকের অস্তিত্ব সংকটের কারণ। তবে কি হতে চলেছে এই ধারাবাহিকের ভবিষ্যত? শোনা যাচ্ছে, জি বাংলার নতুন ধারাবাহিক ‘অষ্টমী’। এপ্রিল থেকে সন্ধ্যা সাড়ে ছয়টার স্লটে দেখানো হবে এই ধারাবাহিক। সেই স্লটের মনের কথা নিয়ে যাওয়া হবে দশটার স্লটে।

Back to top button