Bangla Serial

Serial Bizarre Jewellery: বিয়েতে সোনার গয়না পরেছে নাকি সোনার দোকান দিয়েছে ধরতে পারবেন না! সিরিয়ালের এই নায়িকাদের চরিত্রের থেকেও বেশি নজর কাড়ছে উদ্ভট গয়না

টিভির পর্দায় দিন দিন যত ধারাবাহিকগুলির জনপ্রিয়তা বাড়ছে ঠিক সেই ভাবেই সোশ্যাল মিডিয়ায় বাড়ছে সেই ধারাবাহিক গুলোকে নিয়ে ট্রল এবং সমালোচনা। একদিকে যেমন ভালো গল্প দেখালে দর্শকদের প্রশংসা পায় সিরিয়ালগুলো ঠিক সেভাবেই উদ্ভট কাণ্ডকারখানা দেখালেও সেই নিয়ে কটাক্ষের সম্মুখীন হতে হয়।

প্রসঙ্গত বহুদিন ধরেই বাংলা সিরিয়ালে অতিরিক্ত সাজসজ্জা অথবা অদ্ভুত কান্ড কারখানা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানারকম কটাক্ষ করতে দেখা যায় দর্শকদের। আর সেই কটাক্ষ আরো বেড়ে গেল যখন দেখা গেল ধারাবাহিকের নায়িকারা অদ্ভুত বড় বড় গয়না পরছে।

May be an image of 2 people, people standing and text
প্রসঙ্গত এখন ধারাবাহিকের নায়িকাদের বড় সোনার গয়না বা হীরের গয়না দেখানো একটি ট্রেন্ড হয়ে উঠেছে। বিশেষ করে কখনো কোন বিয়ের প্লট দেখানো হলে এত বড় বড় গয়না দেখানো হয় যা নিয়ে রীতিমতো অবাক হয়ে পড়ে দর্শকরা। কিছুদিন আগেই জি বাংলার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’তে নায়িকা এবং তার বোনকে বড় সোনার গয়না পড়তে দেখে নানা রকম কটাক্ষ শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

May be an image of 1 person and standing
এবার এক নেটিজেন বিভিন্ন ধারাবাহিকের নায়িকাদের এইসব বড় সোনার গয়না পড়ে ছবি দিয়ে লিখলেন,”নিয়ে এলাম সিরিয়ালের বড় গয়নার প্রতিযোগিতা দেখে নিন কার গয়না সবচেয়ে বড়, কে জিতে গেল। আর কে আফসোস করলো।”

May be an image of 1 person
প্রসঙ্গত এখানে সম্প্রতি যে ধারাবাহিক গুলির চরিত্রদের ছবি রয়েছে তার মধ্যে রয়েছে সাহেবের চিঠি, ধূলোকণা, জগদ্ধাত্রী, গাঁটছড়া, মিঠাই, গৌরী এলো, লালকুঠি প্রভৃতি।
May be an image of 4 people

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button