Gantchora: দ্যুতির লিপস্টিক চুরি করে ঠোঁটে লাগাচ্ছে রাহুল! তাহলে কি গাঁটছড়াতে এবার নতুন টুইস্ট আসছে? হানিমুনে গিয়ে রাহুলের আসল সত্যি জানবে দ্যুতি?

জি বাংলা আরবি ঠাইয়ের মতোই স্টার জলসার শীর্ষে থাকা ধারাবাহিক গুলির মধ্যে একটি হয়ে উঠেছে গাঁটছড়া। এই ধারাবাহিকের প্রতিটি চরিত্র গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে গল্পের মধ্যে দিয়ে।

Watch Gaatchora Full Episode 62 Online in HD on Hotstar CA
খড়ি এবং ঋদ্ধি মুখ্য চরিত্র হলেও দ্যুতি-রাহুল বা বনি-কুণালকেও বেশ ভালো লাগছে দর্শকদের। রয়েছে পোড় খাওয়া বেশ কিছু অভিনেতা-অভিনেত্রীরা। আর তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়।

anindya Chatterjee
টেলিভিশনের জনপ্রিয় মুখ অনিন্দ্য। এর আগে বেশ কিছু ধারাবাহিকে এবং বড়পর্দাতেও অভিনয় করেছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অনিন্দ্য। তিনি ভীষণ খোলামেলা মানুষ এবং প্রাণোচ্ছল একজন ব্যক্তিত্ব হিসেবে পরিচিত টালিপাড়ায়।
anindya Chatterjee
এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়ার শুটিং এর কাজে ব্যস্ত থাকলেও হাসি মজা করতে ভোলেন না তিনি। আর শুটিং ফ্লোরকে মাতিয়ে রাখতে পারেন বেশ ভালোভাবে।

anindya Chatterjee
অভিনেতার একটি মজার ভিডিও সামনে এসেছে যেটা অবশ্যই বিহাইন্ড দা ক্যামেরা। তাতে আবার অনিন্দ্য ছাড়াও শ্রীমা অর্থাৎ দ্যুতি, খড়ি অর্থাৎ সোলাঙ্কি রায় এবং বনি অর্থাৎ অভিনেত্রী অনুষ্কা গোস্বামীকেও দেখা গেছে মজা করতে।

Anindya Chatterjee And Shreema Bhattacharya Share A Funny Moment From Set Of Gatchora Serial - র সেটে একের পর এক ফোন চুরি, Shreema Bhattacharjee দিকে চুরির অভিযোগ অনিন্দ্যর
একসাথে দেখা গেল অভিনেতা চট করে লিপস্টিক লাগাচ্ছেন ঠোঁটে। অবশ্যই লুকিয়ে করছেন কাজটা। তাহলে কি অনস্ক্রিন বউয়ের লিপস্টিক চুরি করে নিলেন অনিন্দ্য?

anindya Chatterjee
ভিডিওটা পুরোটাই একটা মজার ভিডিও কিন্তু তার মধ্যে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের এই কীর্তিটা নজর কেড়ে নিয়েছে দর্শকদের। ভিডিওটা হু হু করে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। কমেন্ট বক্স থেকে স্পষ্ট দর্শকরা বেশ মজা পেয়েছে ভিডিওটা থেকে। কেউ কেউ আবার প্রশ্ন করছে রাহুল লিপস্টিক কেন পরলো? আবার কেউ বলছে রাহুল কী মজার মানুষ।

 

Back to top button