Bangla Serial

Bangla Medium: বাংলা মিডিয়ামের ছাত্রী বলে ইংলিশ মিডিয়াম স্কুলের চাকরির পরীক্ষা দিতে যাওয়া ইন্দিরা হলো অপমানিত! “নিজেরাই বাংলায় ফটর ফটর করছে আবার বেশি ইংরেজি দেখাচ্ছে”, নতুন দৃশ্য নিয়ে চাঞ্চল্য

আজকালকার যুগে যেখানে বাঙালি মানুষ মাতৃভাষা ভুলতে বসেছে সেখানে দাঁড়িয়ে মাতৃভাষার কদর কতটা সেটা বোঝাতে স্টার জলসায় নতুন ধারাবাহিক এস গেছে বাংলা মিডিয়াম। দীর্ঘদিন পর এই সিরিয়ালে কামব্যাক করছেন কৃষ্ণকলি খ্যাত তিয়াশা রায় এবং নীল ভট্টাচার্য। দুজনেই কৃষ্ণকলি ধারাবাহিকের পুরনো জুটি তাই তাদের কেমিস্ট্রি নিয়ে আলাদা করে বলার কিছু নেই।

তবে এবার দুজন একে অপরের প্রতিপক্ষ। নীল এক বড় ইংলিশ মিডিয়াম স্কুলের কর্ণধার এবং তিয়াশা সেই স্কুলেই চাকরির পরীক্ষা দিতে এসেছে। তবে যেহেতু সে বাংলা মিডিয়ামের ছাত্রী তাই ইংরেজি মিডিয়াম স্কুলে এসে তাকে হতে হলো প্রবল হেনস্থার শিকার। এই নিয়ে যারপরনাই উত্তেজনা সোশ্যাল মিডিয়ায়।

সিরিয়ালের নতুন পর্ব সম্প্রচারিত হতেই তা নিয়ে হুলুস্থুল বেঁধে গেছে। বাংলাতে কথা বলে প্রবল অপমানিত হতে হয়েছে ইন্দিরাকে। কিন্তু অদ্ভুত বিষয় হলো যারা ইন্দিরাকে অপমান করছিল তারা নিজেরাই বাংলা ভাষায় কথা বলছিল। এই বিষয়টা নজর এড়িয়ে যায়নি দর্শকদের।

এর কারণেই আসলে গোটা বিষয়টি নিয়ে চাঞ্চল্য শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই জানিয়েছেন যেভাবে বাংলায় কথা বলে বাংলা মিডিয়ামকে অপমান করেছেন ধারাবাহিকের চরিত্ররা, তা কোনভাবেই গ্রহণযোগ্য নয়। তবে সব মিলিয়ে ধারাবাহিকের এই নতুন দৃশ্য রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি করেছে সেটা বলাই যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button