দীপা-মিশকা অতীত! এবার সূর্যর জীবনে ফিরতে চলেছে তার মৃত প্রেমিকা! ধুন্ধুমার পর্ব আসছে অনুরাগের ছোঁয়ায়

এই মুহূর্তে ধামাকাদার সমস্ত পর্ব চলছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায় (Anurager Chhowa)। এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্প বেশ জমে উঠেছে। বরাবরের মতো এই সপ্তাহেও এই মেগা টিআরপিতে প্রথম স্থান দখল করেছে। বলাই বাহুল্য প্রত্যেক সপ্তাহে বেঙ্গল টপার হয়ে চলেছে এই মেগা।

এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, মিশকা অবৈধ ভাবে সূর্যের স্পার্মের সাহায্যে গর্ভ ধারণ করেছে। সূর্যকে কাছে পেতে এই ফন্দি আঁটে মিশকা। আর তার চক্রান্তে ফেঁসে যায় সূর্য। মিশকাকে খুন ও তার দেহ লোকানোর অভিযোগে গ্রেফতার করা হয় সূর্যকে। মিশকা দীপাকে সূর্যর থেকে দূরে করানোর চেষ্টা করে চলেছে প্রথমদিন থেকেই। যদিও দীপা হার মানার মেয়ে নয়, সে সূর্যকে বাঁচিয়ে ফেরায়।

মিশকাকে কোর্টে এনে দীপা প্রমান করে দেয় যে মিশকা বেঁচে রয়েছে। এরপর কুটনি মিশকা নিজের মুখে তার করা সমস্ত দোষ স্বীকার করে নেয়। যদিও সকল দোষ স্বীকার করলেও মিশকার মনে কোনও অনুশোচনা নেই। তার মতে সে নিজের ভালোবাসাকে পেতে যা করেছে, ঠিক করছে।

আরও পড়ুনঃ চোখে উকিল হওয়ার স্বপ্ন, কেস পেল ছাগল চুরির! ‘গীতা এলএলবি’ আসছে স্টার জলসায়

এবার মিশকার জেল হবে। অন্যদিকে দর্শকদের ইচ্ছা মতো সূর্য ও দীপার মিল হবে। তবে সত্যিই কি সূর্য দীপার মিল হবে? কারণ এবার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে আসতে চলেছে এক বিরাট বড় টুইস্ট। দীপার সঙ্গে বিয়ের আগে সূর্যর প্রেম ছিল অন্য একটি মেয়ের সঙ্গে।‌ যাকে খতম করে মিশকা। ইতিমধ্যেই বিচারকের মুখে সেই প্রসঙ্গ উঠে এসেছে। আর তাই মনে করা হচ্ছে প্রসঙ্গ যখন উঠেছে, তাহলে আগামী কিছুদিনের মধ্যেই হয়ত এই ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছে সেই চরিত্রটি। যা আবারও নাড়িয়ে দেবে সূর্য-দীপার সম্পর্ক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button