টলি পাড়ায় জোর গুঞ্জন! আসছে বাংলা মিডিয়াম ২?

টেলি পাড়ায় জোর গুঞ্জন। আসছে বাংলা মিডিয়াম (Bangla Medium) ধারাবাহিকের সিজন ২? সম্প্রতি শেষ হয়েছে সিজন ১. ধারাবাহিকের শেষ পর্বে এমন কিছু ইঙ্গিত? খুব শীঘ্রই আসতে চলেছে বাংলা মিডিয়াম সিজন ২? শেষ পর্বে দেখতে পাওয়া যাচ্ছে ভিকি ও ইন্দিরা জীবনে এসেছিল অমৃতা। আর এসে ত্রিশ। হাসপাতালে মৃত্যু শয্যায় অমৃতা নিজের ছেলে ত্রিশকে তুলে দেয় ভিকি ও ইন্দিরার হাতে। ইন্দিরকেই মা বলে ডাকতে বলে তাঁর ছেলেকে। এরপরই শেষ নিশ্বাস ত্যাগ করে সে। অর্থাৎ, মৃত্যু হয়েছে অমৃতার।

এরপর স্কুলের প্রিন্সিপাল নিয়োগ করার সময় ইন্দিরা ঠিক করে এই দায়িত্ব সে ভিকির মাকেই দেবে। তারপরই গল্পে আসে নয়া মোড়। ঘটে এক অযৌক্তিকর ঘটনা। গল্প এক লাফে এগিয়ে যায় বেশ কিছু বছর। এখন ভিকি ইন্দিরার বয়স হয়েছে। তাঁদের কোন সন্তান হয়নি। কিন্তু ফিউচার ড্রিমস ফুলের একাধিক পুরস্কার জেতা নিয়ে মঞ্চে দাঁড়িয়ে বক্তৃতা দিচ্ছেন তারা। হাততালিতে ফেটে পড়ছে গোটা অডিটোরিয়াম। আর এভাবেই শেষ হয়ে গেল সিজন।

vicky indira bangla medium

কিন্তু এমন দুম করে শেষ হয়ে গেল কেন বাংলা মিডিয়াম? দর্শকদের ইচ্ছা ছিল, আরো বেশি করে ভিকি ইন্দিরা রোমান্স দেখার। তারা চেয়েছিলেন তাদের যেন একটি সন্তান হোক। কিন্তু আচমকাই বন্ধ হয়ে গেল বাংলা মিডিয়াম। নেপথ্যে টিআরপি মহারণ। জি বাংলা ও স্টার জলসার মধ্যে টিআরপি দখলের মহারণের জেরে বন্ধ হয়ে যাচ্ছে একাধিক সিরিয়াল। কোনো কোনো ক্ষেত্রে বদলে যাচ্ছে স্লট।

শুরুর দিকে খুব একটা টিআরপি না থাকলেও, শেষ কয়েক সপ্তাহ প্রথম দশে জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক। প্রসঙ্গত, গত বছর নভেম্বর মাস থেকেই শুরু হয়েছিল এই ধারাবাহিক। মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন তিয়াসা রায় এবং নীল ভট্টাচার্য। জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলিতে শেষবার অভিনয় করতে দেখা গিয়েছিল এই জুটিকে। তারপর, বাংলা মিডিয়াম। তাই ইন্দিরা বিক্রম জুটিকে নিয়ে বেশ উন্মাদনা ছিল দর্শক মহলে। কিন্তু পর্ব ৩০০ শেষ হতে না হতেই, বন্ধ হয়ে গেল বাংলা মিডিয়াম।

আরও পড়ুনঃ দু’মাস চলে আমার সিরিয়াল বন্ধ হয়ে যাক, আমি চাই না! আর কি সিরিয়ালে ফিরবেন না ‘শ্রীময়ী’ ইন্দ্রানী হালদার?

জি বাংলা ও স্টার জলসার টিআরপি যুদ্ধের জেরে খুব অল্প দিনে শেষ হয়েছে বহু ধারাবাহিক। কোনো ধারাবাহিকের মেয়াদ ৩ মাস, তো কোনটার ৮ মাস। সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ধারাবাহিকের নায়ক নীল বলেছেন, ‘ ঠিক আছে। ৩০০ পর্ব অবধি সম্প্রচারিত হয়েছে। এটাই বড় ব্যাপার। আমার ধারণা প্রতিটা গল্পই ঠিক সময় শেষ করা উচিত। এই ধারাবাহিকের ক্ষেত্রেও তাই হয়েছে।’

Back to top button