দু’মাস চলে আমার সিরিয়াল বন্ধ হয়ে যাক, আমি চাই না! আর কি সিরিয়ালে ফিরবেন না ‘শ্রীময়ী’ ইন্দ্রানী হালদার?

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এমন বেশ কিছু কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি দর্শকদের মনে চিরস্থায়ী আসন করে নিয়েছে। এই যেমন একটা সময় স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল শ্রীময়ী (Sreemoyee)লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Ganguly) লেখনীতে এই ধারাবাহিকটি দারুণ ভাবে দর্শকদের মনোরঞ্জন করেছে দর্শকদের। উল্লেখ্য এই ধারাবাহিকে মুখ্য অভিনেত্রী ছিলেন ইন্দ্রাণী হালদার (Indrani Halder)

উল্লেখ্য, শুধু বাংলাতেই নয় কিন্তু হিন্দি টেলিভিশনেও ভীষণভাবে সফল ইন্দ্রাণী হালদার। এহেন অভিনেত্রীর গুণমুগ্ধের সংখ্যা অগুণতি। কখনও ‘গোয়েন্দা গিন্নি’, আবার কখনওবা ‘শ্রীময়ী’ হয়ে দর্শকদের মনে রাজত্ব করেছেন তিনি। জি বাংলার পর্দায় কখন‌ও গোয়েন্দা গিন্নি হয়ে দর্শকদের মন জিতেছেন তিনি। কখন‌ও আবার
তিনিই স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল শ্রীময়ীতে মুখ্য চরিত্রে দাপট দেখিয়েছেন টেলিভিশন দুনিয়ায়। সুদীর্ঘ আড়াই বছরেরও বেশি সময় ধরে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দর্শকদের মনোরঞ্জন করেছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার।

বলাই বাহুল্য ধারাবাহিক শেষ হলেও কিন্তু কোথাও জনপ্রিয়তার ভাটা পড়েনি ইন্দ্রানী হালদারের। আজও দর্শকদের কাছে তিনি সমানভাবে জনপ্রিয়। যদিও দীর্ঘদিন এই অভিনেত্রীকে ছোট পর্দায় দেখেনি বাঙালি দর্শক। ‌তবে ওয়েব সিরিজে দেখা মিলেছে তার।বড়পর্দা হোক বা ছোটপর্দা সবেতেই সমান সাবলীল তিনি। টানা ধারাবাহিক করার পর বিরতি নিয়েছিলেন তিনি। কিন্তু কোথাও গিয়ে ছোট পর্দায় তার বিরতিটা যেন একটু বেশিই লম্বা হয়ে চলেছে।

কিন্তু কেন ছোট পর্দায় ফিরছেন না এই দাপুটে অভিনেত্রী? সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন, শ্রীময়ী শেষ হওয়ার পর আমার কাছে বিভিন্ন ধরনেরই চিত্রনাট্যে এসেছে। শুনেওছি, কিন্তু কোনটাই ঠিক আমার মনের মতো হয়নি।

একইসঙ্গে অভিনেত্রী আরও জানিয়েছেন, এখন তো সিরিয়াল শুরুর দু তিন মাসের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে। কিন্তু আমি চাই না আমার সিরিয়াল শুরু হয়ে এইভাবে বন্ধ হয়ে যাক। একইসঙ্গে অভিনেত্রীর মত একই ধরণের চরিত্র দর্শকদের দেখতে ভালো লাগে না। তাই এখন যদি আবারও শ্রীময়ীর মতো চরিত্র করি সেটা দর্শকদের ভালো লাগবে না। পরিবর্তন প্রয়োজন। যদিও ভালো গল্প, মনের মতো গল্প পেলে তিনি আবারও ছোট পর্দায় ফিরবেন বলেও জানিয়েছেন তিনি। এই মুহূর্তে অভিনেত্রী ব্যস্ত জি ফাইভের ‘ছোটলোক’ ওয়েব সিরিজ নিয়ে।

Back to top button