পল্লবী হয়ে সবার কাছে যে আন্তরিকতাটা পেতাম সেটায় আজ বড্ড চাকচিক্য জুড়ে গেছে! যেটা ভালো লাগে না! মন খুললেন পর্দার পর্ণা!

Pallabi Sharma: বাংলা বিনোদন জগতের বর্তমানে ডিভা অভিনেত্রী তিনি। স্টার জলসায় (Star Jalsha) কে আপন কে পর (Ke apon ke por) ধারাবাহিকের হাত ধরে ছোটপর্দার অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। তার ধারাবাহিকটি বিপুল জনপ্রিয়তা পেয়েছিল পর্দায়। বাংলার ঘরে ঘরে অভিনেত্রী জনপ্রিয় হয়ে ওঠেন জবা নামে। টানা চার বছর চলার পর পর্দা থেকে বিদায় নেয় কে আপন কে পর। বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধুতে (Neem Phooler madhu) তার অভিনয় তাক লাগিয়ে দিয়েছে দর্শকদের। নিম ফুলের মধু ধারাবাহিকের মুখ্য চরিত্রাভিনেত্রী পর্ণা অর্থাৎ অভিনেত্রী পল্লবী শর্মা (Pollavi Sharma)

তবে শুধু ধারাবাহিকেই নয়, বাস্তব জীবনেও একজন প্রকৃত ডিভা তিনি। সম্প্রতি একটি জনপ্রিয় সর্বভারতীয় সংবাদ মাধ্যমে নিজের ব্যক্তিগত, ছোটবেলা, ভাষা, সংস্কৃতি নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী। বর্তমানে কিভাবে কাটছে অভিনেত্রীর দিন? তিনি জানিয়েছেন “আমরা যারা মেগা সিরিয়ালে কাজ করি আমাদের এমনিই কাজের খুব চাপ থাকে। আর ধারাবাহিকের কেন্দ্রবিন্দু হলে তো কোন কথাই নেই। সপ্তাহে একদিনের ছুটিতে বাগানের যত্ন নেব না রান্না করব এই ভেবেই দিন কেতে যায়। তবে আমার দাদা বউদিও কলকাতাতেই থাকে কিন্তু আমি আলাদা থাকি। আসলে আমার একা নিজের সঙ্গে সময় কাটাতে ভালো লাগে। আমি একাই চলতে পারি। বাবা মা ছোটবেলায় ছলে গেছেন তখনই বুঝে গেছিলাম একা চলতে জানতে হবে। এখন আমার কোন পিছুটান নেই।“

অভিনেত্রী এও জানিয়েছেন “ছোটবেলার পয়লা বৈশাখ আর এখনকার সময়ের মধ্যে অনেক পার্থক্য আছে। আগে বাবার সঙ্গে দোকানে দোকানে গিয়ে মিষ্টির প্যাকেট নিতাম। দারুণ সব খাওয়াদাওয়া হত। ফুচকা থেকে আইসক্রিম সবটাই খেতাম। বছরের শুরুর দিন বলে কোন‌ও বকাবকি ছিলনা। নতুন জামা পড়ে বেরতাম, বাড়িতে লক্ষ্মী গনেশ পুজো হত। মজাই আলাদা। এখন বাবা মাও নেই। খুব মিস করি তাদের।“

একইসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, “তবে এখন সময় আলাদা। নববর্ষের দিনও শুটিং থাকে। যদিও আমি নতুন জামা কাপড় পড়ার ব্যাপারটা বজায় রেখেছি। এখনও নতুন জামা পড়েই কাজে যাই কিন্তু এখন আগের সেই ব্যাপারটা আর নেই। এখন নায়িকা বলে সবাই সুগার ফ্রি মিষ্টি দেয়। এখনসেটেই সকলের সঙ্গে আড্ডা হয়, একসঙ্গে খাওয়াদাওয়া হয় খুব মজা করি আমরা। সত্যি বলতে আমাদের সময়ে ডিপ্রেশন বিষয়টা খুব কমন। তাই হয়ত ঈদ, পুজো, পয়লা বৈশাখের ছুতো খুঁজি আমরা খুশিতে থাকার জন্য। তবে আমি মনে করি সে আমি জমা হই বা পর্ণা। সবসময় আমার সঙ্গে আমার বাবা মায়ের আশীর্বাদ আছে। কিন্তু যত বয়স বাড়ছে ততই মা বাবাকে মিস করছি।“ বলেছেন অভিনেত্রী।

বর্তমান সময় নিয়ে অভিনেত্রী পল্লবী বলেছেন “এখনকার সময়ে পোশাক পরা থেকে শুরু করে ভাষা সবটাই পালটেছে। আমরা বাঙালি হয়েই বাংলা ভাষায় কথা বলতে চাইনা। ইংরেজিতে কথা বললেও ভীষণ স্মার্ট লাগবে আর বাংলায় কথা বললে অশিক্ষিত মনে হবে এটা ভেবে নেওয়াই ভুল। শাড়িতে পাশ্চাত্যের ছোঁয়া থাকতে হবে। হট ড্রেসে আধুনিক লাগবে এসব ভুল ধারণা ভাঙুন। আমরা নিজেরা যদি নিজের ভাষা, সংস্কৃতি নিয়ে গর্ব না করি তাহলে বাকিরা করবে কেন। আমি সাদামাটা মানুষ। টাকা পয়সা নাম আজ আছে কাল থাকবে না। কিন্তু মানুষকে নিজেকে সর্বের সর্বা ভাবাটা বন্ধ করতে হবে। আপনারা অভিনেত্রীর সঙ্গে এক মত?

Back to top button