ঋদ্ধি আর বিন্দির বিয়ের কথা শুনে বাড়ি ছেড়ে চলে গেল আয়ুষ্মান! গোটা সিংহ রায় পরিবার ঋদ্ধির বিরুদ্ধে! এবার কোন মোড় নিতে চলেছে ‘গাঁটছড়া’য়?

বর্তমানে বড় লিপ নিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’। সম্প্রতি ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছিল তাতে বহুসময় গুঞ্জন শোনা গিয়েছে, ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাতে চলেছে। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। ধারাবাহিকে সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। অর্থাৎ ধারাবাহিকের নায়িকা শোলাঙ্কি বিদায় নিয়েছেন।

খড়ির হঠাৎ চলে যাওয়াকে এখনও মেনে নিতে পারেনি দর্শক। খড়ির মৃত্যুর পরই ধারাবাহিকের গল্প এগিয়েছে ২০টি বছর। আর সেখানে দেখা যাচ্ছে খড়ি-ঋদ্ধির ছেলে আয়ুষ্মান বড় হয়ে গিয়েছে। আর এই আয়ুষ্মানের নায়িকা হিসাবে এসেছে গঙ্গা। গঙ্গার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলি অভিনেত্রী কথা চক্রবর্তী। অন্যদিকে আয়ুষ্মানের চরিত্রে অভিনয় করছেন আর্য দাশগুপ্ত। নতুন জেনারেশনের সাথেই এবার গল্প এগোবে ‘গাঁটছড়া’র।

নতুন নায়িকা কথা চক্রবর্তীর অভিনয় অনেক দর্শকেরই খুব পছন্দ হয়েছে। বর্তমানে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে আরও এক নতুন চরিত্র ‘বিন্দি’। যাঁকে প্রথমদিকে খড়ির সন্তান বলে অনেক দর্শক মনে করলেও পরে গল্প পুরো ঘুরে যায়। খড়ির জায়গায় এখন বিন্দিকে বসানো হচ্ছে। বিন্দির পড়াশোনা চালু রাখতে ঋদ্ধি নিজের বউ সাজিয়ে ঘরে তোলে বিন্দিকে। তবে কি বিন্দি হতে চলেছে ঋদ্ধির দ্বিতীয় বউ। এমনিতেই খড়ির অবর্তমানে এই ধারাবাহিক দর্শকদের মনে আর জায়গা করতে পারছে না।

বর্তমানে ‘গাঁটছড়া’র স্লট চেঞ্জ হয়েছে। রাত ১০টা ৩০-এ ‘গাঁটছড়া’ ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে। দেখা হয়েছে, খড়ি থাকাকালীন সবসময় ৬+ টিআরপি ছিল কিন্তু খড়ি মারা যাওয়ার পর ৫+ টিআরপি হয়ে গিয়েছিল, আর এখন সেটা ৪+ ঠেকেছে! খড়ির জায়গায় বিন্দিকে দেখে আরও খেপে গেল দর্শক। যদিও ঋদ্ধি এখনও কিছু খোলসা করে বলছে না। অন্যদিকে সিংহ রায় পরিবারের সকলে বিন্দিকে বাড়ি থেকে বের করার জন্য উঠে পড়ে লেগেছে। খড়ির জায়গায় বিন্দিকে তারা মানতে রাজি নয়।

বাবার এরূপ দেখে আয়ুষ্মান ঘর ছেড়ে বেরিয়ে যেতে চাইলে দ্যুতি ও গঙ্গা তাকে আটকে দেয়। একদিকে ঘরের সকলে বিন্দিকে তাড়ানোর প্ল্যান করতে থাকে, অন্যদিকে গঙ্গা বিন্দি ও ঋদ্ধির মধ্যে ঘটে যাওয়া আসল সত্যিটা সামনে আনবে বলে সিদ্ধান্ত নেয়। দর্শকরা যদিও চায়, ধারাবাহিকে নতুন কোনও অধ্যায় না এনে একটা সুন্দর হ্যাপি এ্যান্ডিং দিয়ে একবারে শেষ হোক ‘গাঁটছড়া’।

Back to top button