কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ছেড়ে দিল কমলা! এবার জিতের সঙ্গে বড় পর্দায় কাজ

সম্প্রতি গণেশ চতুর্থীর দিনই বড় ঘোষণা করেন সুপারস্টার জিৎ (Jeet)। সম্প্র্রতি শেষ হয়েছে রুক্মিনীর সঙ্গে ‘বুমেরাং’ (Bumerang)-এর শ্যুট। আর ঠিক তারপরই প্রকাশ্যে এল ‘মানুষ’ (Manush) এর পোস্টার। ছবি মুক্তির দিনও জানিয়ে দিয়েছেন অভিনেতা। আমরা আগেই জেনেছি, বাংলাদেশের পরিচালক সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় কাজ করছেন জিৎ। বাংলাদেশ আর ভারতের যৌথ উদ্যোগে এই ছবি আসতে চলেছে। ছবির কথা বছরখানেক আগেই সামনে এসেছিল।

চলতি বছরের গণেশ চতুর্থীর দিন ছবির পোস্টার শেয়ার হল। সেই পোস্টারে জিৎকে এক অন্যরূপে দেখা যাচ্ছে, উসকো খুসকো চুল, একগাল দাড়ি-গোঁফ, ধুসর রঙের গেঞ্জি, সঙ্গে উপরে বোতাম খোলা জিন্সের জ্যাকেট। সাথে জিৎ পিস্তল তাক করে আছেন সামনে, চোখে-মুখে রাগ, ক্ষিপ্রতা। ছবিটি প্রকাশ পেতে চলেছে ২৪ নভেম্বর। জি আগেই বলেছেন, ‘এটা কোনও প্রতিশোধের গল্প নয়’।

‘মানুষ’ (Manush) ছবিতে জিতের বিপরীতে দেখা যাবে বাংলাদেশের নায়িকা বিদ্যা সিনহা মিম (Bidya Sinha Saha Mim)। পাশাপাশি ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়, জীতু কমল, সৌরভ চক্রবর্তীরা। এবার সামনে এল এক দারুন খবর। স্টার জলসার এক জনপ্রিয় অভিনেত্রী পেলেন জিৎ’এর সঙ্গে কাজ করার সুযোগ। আমরা আগেই জানি, ‘মিঠাই’ ধারাবাহিক শেষে সৌমী দেবের সঙ্গে কাজ করতে বড় পর্দায় পারি দিয়েছেন।

সৌমীর পর এবার কোন অভিনেত্রী জিৎ’এর সঙ্গে কাজ করতে চলেছেন? জানা যাচ্ছে, অভিনেত্রী ছবির এক গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন। সঞ্জয় সমাদ্দার পরিচালিত ‘মানুষ’ সিনেমায় জিৎ এর পাশাপাশি থাকছেন তাবড় তাবড় তারকারা। এবার তাদের মাঝে জায়গা করে নিলেন আমাদের সকলের প্রিয় এক মিষ্টি অভিনেত্রী। উক্ত খবর সামনে আসতেই দর্শকদের মাথায় হাত। তবে কি বন্ধ হবে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Kamala O Sreeman Prithwiraj)?

জিৎ’এর সিনেমায় এক গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সিরিয়ালের নায়িকা কমলা ওরফে অয়ন্যা চ্যাটার্জি (Ayanna Chatterjee)। তবে কি ছেড়ে দিলেন ধারাবাহিক? সত্যি কি লিপ নিতে চলেছে গল্প? বেশ কিছদিন ধরেই শোনা যাচ্ছিল ধারাবাহিকের টিআরপি বাড়াতে লিপ নিতে পারে। যদিও আদোও কি হবে তা জানা নেই। অফিসিয়ালি এখনও কিছু জানানো হয়নি। তবে আপাতত তিনি ধারাবাহিকে রয়েছেন। পাশাপাশি বড় পর্দায় জিৎ’এর সাথে অভিনয় করতে দেখা যাবে তাকে।

Back to top button