তুখোড় অভিনেত্রী! নায়িকা হওয়ার অফার ফিরিয়ে দিয়ে খলনায়িকা হয়েছিলেন ‘ময়ূরী’ শ্বেতা! তাকে লিড রোলে কী দেখতে চান?

এককালে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ইচ্ছে পুতুল’ (Ichche Putul)টিআরপিতে (trp) ছক্কা না হাঁকাতে পারলেও, মেঘ-নীল আর ময়ূরী ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে দর্শকদর আগ্রহের অন্ত ছিল না। তাই বরাবর চর্চার কেন্দ্রে ছিল এই ধারাবাহিক। তবে কয়েকদিন আগে বিদায় ঘণ্টা বেজেছে ইচ্ছে পুতুলের। টিআরপি কম থাকার জন্য বন্ধ হয়ে গিয়েছে এই ধারাবাহিক।

তবে বন্ধ হয়নি ময়ূরীকে নিয়ে চর্চা। ধারাবাহিকে নায়িকা মেঘের বোন ময়ূরী। বোনের বরকে এক তরফা মন দিয়ে বসেছে সে। ময়ূরী চায়নি মেঘ আর নীল একসঙ্গে সুখে থাকুক। তাই মেঘ আর নীলের সংসারে অশান্তি লাগানোর যারপরনাই চেষ্টা করেছে সে। ময়ূরীর ষড়যন্ত্রে মেঘ-নীলের সম্পর্ক ডিভোর্স পর্যন্ত গড়িয়ে যায়।

Sweta Mishra Biography, Wiki, Age, Height, TV Shows, Career

তবে হিংসা নয়। এই দুনিয়ায় সবচেয়ে পবিত্র জিনিস ভালোবাসা। মেঘ ও নীলের ভালোবাসার সম্পর্ক অটুট থাকায় ফের এক হয় মেঘ আর নীল। তারা ফের বিবাহ করতে উদ্যত হয়। তবে শেষ অবধি নিজের ভালোবাসাকে পাওয়ার চেষ্টা করে গেছে ময়ূরী। বোনের উপর গুলি চালাতেও পিছপা হয়নি সে।

ময়ূরীর অভিনয় শুরু থেকেই মনে ধরেছিল ধারাবাহিকের দর্শকদের। তাই ধারাবাহিক শেষের পর এক নেটিজেন লিখেছেন, “মুখ্য না হয়েও ধারাবাহিকের পুরো গল্পে ফোকাসে ছিল ময়ূরী। শেষ পর্বেও ময়ূরী তার অভিনয়ের দ‍্যুতি ছড়িয়েছে। অভিনেত্রী শ্বেতা মিশ্র সত‍্যিই একজন গুণী অভিনেত্রী। এইবার যেন পরিচালকরা ওকে দিয়ে লিড রোল করায়। প্রতিটা চরিত্রকে সে জীবন্ত করে তুলেছে। নায়িকা হিসেবে কেমন লাগবে শ্বেতাকে?”

Titiksha Das Starrer TV serial Ichcha Putul will end soon

আরো পড়ুন: ফের দেখা হবে..’, ৩৪তম বিবাহবার্ষিকীতে প্রয়াত স্ত্রীর উদ্দেশ্যে আবেগঘন খোলা শঙ্কর চক্রবর্তীর

প্রসঙ্গত, ধারাবাহিকে ময়ূরীর ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী শ্বেতা মিশ্র। প্রথম সারির প্রযোজনা সংস্থার হাত ধরে টলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী। প্রেম-টেমে আরশির চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। বরাবর ছক ভাঙতে পছন্দ করেন শ্বেতা। তাই ছোট পর্দায় অফার পেয়ে আর ফেলে রাখেননি। দর্শকদের কাছে ধরা দিলেন ‘ধুলোকণা’র চড়ুই হয়ে। তারপর ইচ্ছে পুতুলের ময়ূরী। বর্তমানে ছোট পর্দার খলনায়িকা হিসেবে বেশ জনপ্রিয় তিনি। তৈরি হয়েছে ফ্যানবেসও। তাই এবার আর খল চরিত্রে নয়। নায়িকার চরিত্রে শ্বেতাকে দেখতে চান অনুরাগীরা।

Back to top button