Twin Sister Trend: এখন যমজ বোনের ট্রেন্ড! “আবার লীনা পিসি গুড্ডি আর ঝোরার যমজ বোন না নিয়ে চলে আসে! অনুজ-যুধাজিৎ আর স্রোত-মহার্ঘ্যর সমস্যা মিটে যাবে”, Troll করছে দর্শক

সোশ্যাল মিডিয়ায় বাংলা ধারাবাহিকগুলি নিয়ে কটাক্ষ, মিমে’র ছড়াছড়ি চলতেই থাকে। মিঠাই(Mithai) থেকে শুরু করে বালিঝড়(Balijhor), আলতা ফড়িং(Aalta Phoring) সব ধারাবাহিক‌ই কখন‌ও না কখন‌ও দর্শকদের কটাক্ষের শিকার হয়েছে। তবে বোধহয় সবথেকে বেশি কটাক্ষবিদ্ধ হন লেখিকা, প্রযোজক লীনা গাঙ্গুলী(Leena Ganguly)।

বর্তমানে স্টার জলসা’র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল বালিঝড়। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকে পরিচালনার দায়িত্বে রয়েছেন শৈবাল বন্দ্যোপাধ্যায় এবং স্নেহাশিস জানা। একটা সময় TRP তালিকায় রাজ করেছিল এই ধারাবাহিক খড়কুটো! গুনগুন-সৌজন্য’র জুটিকে ফেরানের আর্জি জানিয়েছিলেন ভক্তরা। গুঞ্জন সেই আর্জি মঞ্জুর করেন লীনা গঙ্গোপাধ্যায়। তাঁর লেখা ধারাবাহিকেই ফের স্টার জলসায় ফিরেছেন তৃণা ও কৌশিক। তবে এবার শুধু তৃণা আর কৌশিক নয়, তাঁদের সঙ্গেই‌ ফিরেছেন ইন্দ্রাশিস রায়। এবার রাজনৈতিক প্রেক্ষাপটে গল্প সাজিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়। আর সেখানেই দেখা যাচ্ছে তৃণা, কৌশিক ও ইন্দ্রাশিসের ত্রিকোণ প্রেম। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে সমুদ্র সেন নামে এক বড় পলিটিশিয়ানের মেয়ে ঝোরা! আর সেই পলিটিশিয়ানের নয়নের মনি তাঁর প্রিয় পাত্র মহার্ঘ্য। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে, ঝোরা ভালবাসে স্রোত ওরফে ইন্দ্রাশিস’কে, তাকেই বিয়ে করতে চায়, কিন্তু সমুদ্র সেন ঝোরার সঙ্গে মহার্ঘ্যরই বিয়ে দেবেন বলে মনস্থির করেছেন! মহার্ঘ্য এবং স্রোত দু’জনেই ভালোবাসে ঝোরা’কে।
balijhor

আবার লীনা গাঙ্গুলী’র অন্য ধারাবাহিক গুড্ডি’তো পরকীয়ার আখড়া! সেখানে নায়ক অনুজ চায় নায়িকা গুড্ডি’কে। আবার যুধাজিৎ নামক একটি চরিত্র‌ও ভালোবাসে গুড্ডি’কে। কিন্তু কী করা যাবে লীনা গাঙ্গুলী’র হাতে ঝোরাও একটা গুড্ডিও একটা। কী করে দুই জোড়া নায়কের সমস্যার সমাধান তিনি করবেন?
balijhor

এই পরিস্থিতিতে তাঁকে বুদ্ধি বাতলে দিয়েছেন এক নেটিজেন। তিনি লিখেছেন, “চারদিকে এতো যমজ চরিত্রের ভীড় দেখে লীনাপিসি না আবার গুড্ডি আর ঝোরার একটা করে যমজ বোন নিয়ে আসে অনুজ-যুধাজিৎ আর স্রোত-মহার্ঘ্য সমস্যার সমাধানের জন্য।” আসলে কিছুদিন আগেই ধারাবাহিক আলতা ফড়িং-এ হঠাৎ এসে উপস্থিত হয়েছে ফড়িং-এর সৎ বোন। অন্যদিকে মিঠাই ধারাবাহিকে মিঠি এবং মিঠাই দুজনকেই এক দেখতে। এই সব দেখে এবার ঝোড়া আর গুড্ডি’র যমজ বোন আসার সম্ভাবনা রয়েছে।
balijhor

Back to top button