Bangla Serial

Guddi: লেগেছিল অনুজের মাথায় কিন্তু ব্যান্ডেজ দিয়ে মুড়ে দিয়েছে গোটা শরীর! “আহা ছেলেটার মন ভেঙেছে তোমরা দেখতে পাচ্ছো না?” লীনা পিসির কাণ্ড দেখে চরম Troll- এর বন্যা

স্টার জলসার একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক হলো ‘গুড্ডি’। যেটির জনপ্রিয়তার থেকে বেশি ট্রোল হতে দেখা গেছে সোশ্যাল মিডিয়াতে। লীনা গাঙ্গুলীর লেখা এই ধারাবাহিক প্রায় সময় অদ্ভুত গল্প দেখানোর জন্য চর্চার শিরোনামে উঠে আসে। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি এবং রণজয় বিষ্ণুকে। ধারাবাহিকে নায়ক অনুজের সঙ্গে শিরিন এবং গুড্ডির ত্রিকোণ সম্পর্ক নিয়ে রীতিমতো বিরক্ত দর্শক।

ধারাবাহিক শুরু হয়েছিল এক রকম গল্প নিয়ে কিন্তু সেটা যাচ্ছে এমন একটি দিকে যা দর্শকদের একেবারেই পছন্দ হচ্ছে না। মাঝে যখন যুধাজিতের প্রবেশ ঘটেছিল তখন দর্শক মনে করেছিল এবার হয়তো কিছুটা অন্যরকম গল্প হতে চলেছে এই ধারাবাহিকের। তবে আবার সেই একই ট্র্যাকে ফিরে আসার ফলে এই ধারাবাহিককে নিয়ে কটাক্ষ এবং সমালোচনা শুরু হয়েছে। তবে সম্প্রতি এই ধারাবাহিক ট্রোল হলো একটি দৃশ্য নিয়ে।

প্রসঙ্গত এখন ধারাবাহিকে দেখানো হচ্ছে যুদাজিত এবং গুড্ডির বিয়ের কথা শুনে অনুজ গাড়ি অ্যাক্সিডেন্ট করেছে। আর যার ফলে তাঁর অবস্থা অত্যন্ত সংকটজনক। আর এই খবর গুড্ডির কানে পৌঁছতেই সে বিয়ের মন্ডপ থেকে ছুটে চলে এসেছে অনুজের কাছে। আবার একবার হাসপাতালে শিরিন, অনুজ, গুড্ডি, যুধাজিত এই সকলকে নিয়ে একটা নাটকীয় দৃশ্য তৈরি হয়েছে।

কিন্তু সেই সব কিছু নিয়ে এখন কথা হচ্ছে না, কথা হচ্ছে অনুজের আহত হওয়া বা আঘাত লাগাকে নিয়ে। ধারাবাহিকে যখন অনুজের অ্যাক্সিডেন্ট দেখানো হয়েছিল তখন সেখানে অনুজের মাথায় আঘাত লেগেছে এমনটাই দেখেছে দর্শক। কিন্তু এখন যখন অনুজকে হাসপাতালে দেখানো হচ্ছে সেখানে দেখাচ্ছে অনুজের সারা শরীরে ব্যান্ডেজ করা।

এই দেখে দর্শকরা ট্রোল করেছে সোশ্যাল মিডিয়ায় গুড্ডি ধারাবাহিকের নায়ক অনুজের। একটি ছবি পোস্ট করে এক নেটিজেন এই প্রশ্নই তুলে ধরেছে কিন্তু সেখানে মন্তব্য বক্সে নানা রকম মন্তব্য ভেসে এসেছে। তাদের মধ্যে একজন লিখেছে,”ব্যান্ডেজ বেশি হয়ে গিয়েছিলো,, তাই অপচয় না করে কাজে লাগিয়ে দিয়েছে।
এখন প্রশ্ন হলো,, চাদরের নিচেও কি ব্যান্ডেজ আছে??”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button