Bangla Serial

Guddi: “প্রথমে লুচ্চা অনুজের লালসার শিকার শিরিন আর এখন অনুজ প্রাক্তন স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে গেলে শিরিন বাধা দিলেই ও খারাপ?” গুড্ডি ধারাবাহিকের আসল নায়িকার থেকে নায়িকার দিদির চরিত্রকেই ভালো বলছে দর্শকরা

বাংলা টেলিভিশনের বর্তমানে একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক হল স্টার জলসার ‘গুড্ডি’। যেখানে দর্শক দেখছে শিরিন, অনুজ এবং গুড্ডির ত্রিকোণ সম্পর্ক। যা নিয়ে রীতিমতো বিরক্ত দর্শক। কারণ এই একই গল্প আর দেখতে ভালো লাগছে না দর্শকের। তবে বিশেষ করে ধারাবাহিকের নায়ক অনুজের চরিত্রটিকে নিয়ে দর্শকরা বেশি বিরক্তি প্রকাশ করে সোশ্যাল মিডিয়াতে। তবে এখন নায়িকা গুড্ডির চরিত্রটিকেও নিয়ে সমালোচনার সৃষ্টি হচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

তবে এতদিন ধারাবাহিকের খলনায়িকাদের নিয়ে দর্শকরা বেশি অসন্তোষ প্রকাশ করত সোশ্যাল মিডিয়াতে। কিন্তু এই ধারাবাহিকের ক্ষেত্রে ব্যাপারটা আলাদা। বর্তমানে দেখা যাচ্ছে অনেক দর্শকই রয়েছে যারা অনুজের দ্বিতীয় স্ত্রী শিরিনের চরিত্রটিকে ভালো বলছে। অনেকেই মনে করছে যে শিরিনের এখানে কোন দোষ নেই।

তার কারণ ধারাবাহিকের গল্পে প্রথমে দেখা যায় অনুজ এবং শিরিন একে অপরকে পছন্দ করত । তারপরে পরিস্থিতির চাপে পড়ে অনুজ গুড্ডিকে বিয়ে করে। কিন্তু বিয়ের পর থেকে কিছুতেই গুড্ডিকে মেনে নিতে পারেনা। তাই সে গুড্ডিকে ডিভোর্স দেয় তারপরে আবার শিরিনকে বিয়ে করে। কিন্তু সেই বিয়ের পরে তার হঠাৎ মনে হতে শুরু করে যে সে গুড্ডিকে ভালোবাসে আর তখন সে আবার গুড্ডিকে ফিরে পেতে চায়।

তার ফলেই সে আর কিছুতেই শিরিনের সাথে সংসার করতে চায় না কিন্তু উল্টোদিকে শিরিন তাকে সংসারে বেঁধে রাখতে চায়। আর তার জন্যই শিরিন বারবার গুড্ডিকে অপমান করতে শুরু করে। এবার অনেকেই বলছে যে শিরিন যেটা করছে সেটা ভুল কিছু নয়। কিন্তু ধারাবাহিকের সব পজেটিভ চরিত্ররা তা সত্ত্বেও শিরিনকে দোষারোপ করছে, তাকে খারাপ বলছে।

তবে এখন এই ধারাবাহিক যে সকল দর্শক দেখে তাদের মতে নায়ক এবং নায়িকাই বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। সবচেয়ে বেশি অনুজের চরিত্রটিকে একেবারেই পছন্দ করতে পারছে না দর্শক। তাই এখন এই ধারাবাহিকটিতে দর্শকরা নেগেটিভ চরিত্রকেই বলছে ভালো। অর্থাৎ দর্শকদের চোখে শিরিন যা করছে তা ভুল কিছু নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button