Bangla Serial

সন্তান জন্ম দিতে গিয়ে মিঠাইয়ের মৃত্যু! এভাবেই কি শেষ হয়ে যাবে সিড-মিঠাইয়ের লাভ স্টোরি! প্রমাদ গুনছে ভক্তরা

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। যা সম্প্রতি টিআরপি তালিকায় বেশ নিচে নেমে এসেছে। জনপ্রিয়তাতেও বেশ ভাটা পড়েছে। তাই বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় খবর যে ‘মিঠাই’ ধারাবাহিকটি শেষ হতে চলেছে। তবে তারপরেই দেখা গেল ধারাবাহিকের প্লট বদল। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিক নিয়ে উঠেছে নতুন জল্পনা।

🥀soumitrisha my love 🥀 on Instagram: “her beautiful eyes #mithai #midhart  #zeebangla #serial #series #soumitrisha #soumitrishami… | Beauty, Beautiful  eyes, Mithai
সম্প্রতি ‘মিঠাই’ তে দেখানো হচ্ছে যে মিঠাই মা হতে চলেছে। আর তাই নিয়ে মোদক পরিবারের সকলেই বেশ আনন্দিত। আপাতত মিঠাইয়ের খেয়াল রাখার দায়িত্ব পুরোপুরি সিদ্ধার্থের। সে সারাদিন কি করবে না করবে সেই নিয়ে সিদ্ধান্ত তালিকা বানিয়ে দিয়েছে মিঠাইকে। তার মধ্যে দাদু বলেছে যে মিঠাইয়ের কোলে গোপাল আসছে। তাই এখন সকলেই ভাবছে যে মিঠাইয়ের কোল আলো করে আসবে গোপাল।

TRP List: জন্মাষ্টমীর সবচেয়ে বড় গিফট! মিঠাই আজকে টপার, সবাই বলো জয় গোপাল  - TollyGossip
তবে এবার সোশ্যাল মিডিয়ায় জল্পনা উঠেছে যে ধারাবাহিকের এই প্লট পরিবর্তন এক অন্য মোড় নিয়ে যাবে। বিদায় নেবে মিঠাই আর সিড। আসবে নতুন চরিত্র।


প্রসঙ্গত অনেকেই মনে করছে যে সন্তান জন্ম দিতে গিয়ে মিঠাই মারা যাবে অথবা আদিত্য আগারওয়ালের কোন চক্রান্তে মিঠাইয়ের বড় একটা ক্ষতি হবে প্রাণের এবং মিঠাই-এর একটি মেয়ে হবে যাকে মিঠাইয়ের মতোই দেখতে হবে। আর সেই ভাবেই গল্প এগিয়ে যাবে বলে অনুমান।


প্রসঙ্গত এই বিষয়ে অনেকেই সোশ্যাল মিডিয়াতে মন্তব্য করেছে তার মধ্যে এক ব্যক্তি লিখেছেন, ‘মিঠাই শেষ হোক তাতে কোনো সমস্যা নেই, কারণ যার শুরু আছে তার শেষ আছে। এটাই প্রকৃতির নিয়ম। কিন্তু আজেবাজে গল্প দিয়ে যেন সিরিয়ালটা গাঁজাখুরি না বানানো হয়,,,, কারণ আমরা সিধাই এর Happy ending চাই।’ কারোর আবার গল্পের লেখিকার কাছে অনুরোধ, ‘লেখিকা ম্যাম,অনুরোধ করছি আপনার আগের সিরিয়ালগুলোর মত মিঠাইয়ের দশা করবেন না। ইউনিক মিঠাই যেন ইউনিক-ই থাকে।হ্যাপি এন্ডিং চাই আমরা।’ কেউ লিখেছেন, ‘হ্যাঁ, আমরা সিডকে মা বাবা ছাড়া বড় হতে দেখেছি কিন্তু সিডের বাচ্চাকে এমন কোনো পরিস্থিতিতে দেখতে চাই না।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button